রোজ শুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, বিকাল ৩:৪৪


শিরোনামঃ
বরিশালে চাকরিপ্রত্যাশী যুব প্রজন্মের মানববন্ধন বি এম কলেজের সাবেক অধ্যক্ষ শামসুদ্দিন আহমেদের মৃত্যুতে বি এম কলেজ অর্থনীতি বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি প্রফেসর মোঃ ইসহাক আলী খন্দকার ও সম্পাদক মোঃ আখতারুজ্জামান খান গভীর শোক প্রকাশ একুশে পদকপ্রাপ্ত বর্ষীয়ান সাংবাদিক তোয়াব খানের মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রী’র শোক প্রকাশ অর্থনীতি বিভাগ বিতর্ক ক্লাবের আয়োজনে ‘ক্যারিয়ার’ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথ আর নেই। উজিরপুরে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত কিশোর প্রেমের গল্প (১ম পর্ব) শর্তময় ভালোবাসার শেষ পরিনতি (শেষ পর্ব) শর্তময় ভালোবাসার শেষ পরিনতি (২য় পর্ব) ঈদ উল আযহা উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত|| নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টে থাকছে চেকপোস্ট
চন্দ্রদ্বীপ সাইক্লিস্ট এর আয়োজনে বরিশাল জেলা থেকে ১১ জেলা ভ্রমনের উদ্দেশ্যে যাত্রা শুরু

চন্দ্রদ্বীপ সাইক্লিস্ট এর আয়োজনে বরিশাল জেলা থেকে ১১ জেলা ভ্রমনের উদ্দেশ্যে যাত্রা শুরু

❝চন্দ্রদ্বীপ সাইক্লিস্ট বরিশাল❞ এর সাইকেল চালিয়ে ১১ জেলা ভ্রমন।


২০২১ সালের ১১ ফেব্রুয়ারী বরিশালের প্রাচীন নাম ❝চন্দ্রদ্বীপ ❞ কে স্মরণ করে রাখার জন্য এইচ.এম.রুহুল আমিন, তাওহীদ রায়হান ও মোঃ সাইদুল ইসলাম জুয়েল ❝নিরাপদ সাইক্লিং, মাদক ও দূষণ মুক্ত সমাজ গড়ি❞। এই প্রতিপাদ্যকে উদ্দেশ্য করে ❝চন্দ্রদ্বীপ সাইক্লিস্ট বরিশাল❞ নামে সাইক্লিং গ্রুপ প্রতিষ্ঠা করেন।

❝চন্দ্রদ্বীপ সাইক্লিস্ট বরিশাল ❞ এর ৩ জন রাইডার ৬৪ জেলার প্রাকৃতিক দৃশ্য ও ঐতিহাসিক স্থান ভ্রমণ করার উদ্দেশ্যে ১৬ ই ফেব্রুয়ারী রোজ বুধবার বরিশাল থেকে ১ম পর্বে ১১ জেলা ( বরিশাল, নরসিংদী, ব্রাহ্মণবাড়িয়া, হবিগঞ্জ, মৌলভীবাজার, সিলেট, সুনামগঞ্জ, নেত্রকোনা, শেরপুর, জামালপুর ও ময়মনসিংহ) ভ্রমণ করার উদ্দেশ্যে যাত্রা শুরু করেন।

রাইডার তিন ( ৩) জন হলেন মোঃ সাইদুল ইসলাম জুয়েল, ইভান আব্দুল্লাহ, ফারদিন রাফসান। তাদের ভ্রমণে উৎসাহ ও অনুপ্রেরণা দিতে চন্দ্রদ্বীপ সাইক্লিস্ট বরিশাল এর সভাপতি তাওহীদ রায়হান ও অন্যান্য সদস্যবৃন্দ বরিশাল লঞ্চ টার্মিনাল আসেন।

ধানসিঁড়ি নিউজ পরিবারের পক্ষ থেকে তাদের জন্য রয়েছে শুভেচ্ছা ও শুভকামনা।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam