রোজ বৃহস্পতিবার, ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, দুপুর ২:১৯


শিরোনামঃ
বরিশালে ২০২৫ পিস ইয়াবাসহ ইয়াবা ব্যাবসায়ী আটক বরিশালে ০৭ কেজি গাঁজা সহ আটক ০২ বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার বরিশালে ৫ কেজি গাঁজাসহ আটক দুই।
চন্দ্রদ্বীপ সাইক্লিস্ট এর আয়োজনে বরিশাল জেলা থেকে ১১ জেলা ভ্রমনের উদ্দেশ্যে যাত্রা শুরু

চন্দ্রদ্বীপ সাইক্লিস্ট এর আয়োজনে বরিশাল জেলা থেকে ১১ জেলা ভ্রমনের উদ্দেশ্যে যাত্রা শুরু

❝চন্দ্রদ্বীপ সাইক্লিস্ট বরিশাল❞ এর সাইকেল চালিয়ে ১১ জেলা ভ্রমন।


২০২১ সালের ১১ ফেব্রুয়ারী বরিশালের প্রাচীন নাম ❝চন্দ্রদ্বীপ ❞ কে স্মরণ করে রাখার জন্য এইচ.এম.রুহুল আমিন, তাওহীদ রায়হান ও মোঃ সাইদুল ইসলাম জুয়েল ❝নিরাপদ সাইক্লিং, মাদক ও দূষণ মুক্ত সমাজ গড়ি❞। এই প্রতিপাদ্যকে উদ্দেশ্য করে ❝চন্দ্রদ্বীপ সাইক্লিস্ট বরিশাল❞ নামে সাইক্লিং গ্রুপ প্রতিষ্ঠা করেন।

❝চন্দ্রদ্বীপ সাইক্লিস্ট বরিশাল ❞ এর ৩ জন রাইডার ৬৪ জেলার প্রাকৃতিক দৃশ্য ও ঐতিহাসিক স্থান ভ্রমণ করার উদ্দেশ্যে ১৬ ই ফেব্রুয়ারী রোজ বুধবার বরিশাল থেকে ১ম পর্বে ১১ জেলা ( বরিশাল, নরসিংদী, ব্রাহ্মণবাড়িয়া, হবিগঞ্জ, মৌলভীবাজার, সিলেট, সুনামগঞ্জ, নেত্রকোনা, শেরপুর, জামালপুর ও ময়মনসিংহ) ভ্রমণ করার উদ্দেশ্যে যাত্রা শুরু করেন।

রাইডার তিন ( ৩) জন হলেন মোঃ সাইদুল ইসলাম জুয়েল, ইভান আব্দুল্লাহ, ফারদিন রাফসান। তাদের ভ্রমণে উৎসাহ ও অনুপ্রেরণা দিতে চন্দ্রদ্বীপ সাইক্লিস্ট বরিশাল এর সভাপতি তাওহীদ রায়হান ও অন্যান্য সদস্যবৃন্দ বরিশাল লঞ্চ টার্মিনাল আসেন।

ধানসিঁড়ি নিউজ পরিবারের পক্ষ থেকে তাদের জন্য রয়েছে শুভেচ্ছা ও শুভকামনা।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮