রোজ শুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, দুপুর ২:১৮


শিরোনামঃ
বরিশালে চাকরিপ্রত্যাশী যুব প্রজন্মের মানববন্ধন বি এম কলেজের সাবেক অধ্যক্ষ শামসুদ্দিন আহমেদের মৃত্যুতে বি এম কলেজ অর্থনীতি বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি প্রফেসর মোঃ ইসহাক আলী খন্দকার ও সম্পাদক মোঃ আখতারুজ্জামান খান গভীর শোক প্রকাশ একুশে পদকপ্রাপ্ত বর্ষীয়ান সাংবাদিক তোয়াব খানের মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রী’র শোক প্রকাশ অর্থনীতি বিভাগ বিতর্ক ক্লাবের আয়োজনে ‘ক্যারিয়ার’ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথ আর নেই। উজিরপুরে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত কিশোর প্রেমের গল্প (১ম পর্ব) শর্তময় ভালোবাসার শেষ পরিনতি (শেষ পর্ব) শর্তময় ভালোবাসার শেষ পরিনতি (২য় পর্ব) ঈদ উল আযহা উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত|| নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টে থাকছে চেকপোস্ট
চলে গেলেন একাত্তরের কণ্ঠযোদ্ধা অনুপ ভট্টাচার্য

চলে গেলেন একাত্তরের কণ্ঠযোদ্ধা অনুপ ভট্টাচার্য

ধানসিঁড়ি নিউজ : হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী ও সুরকার অনুপ ভট্টাচার্য। তার বয়স হয়েছিল ৭৬ বছর।

বৃহস্পতিবার (০৬ মে) রাজধানীর আজগর আলী হাসপাতালে তাকে নেওয়া হলে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

অনুপ ভট্টাচার্যের মেয়ে জামাই নাট্য নির্দেশক সুদীপ চক্রবর্তী এ তথ্য নিশ্চিত করেছেন।

পারিবারিক সূত্র জানায়, অনুপ ভট্টাচার্য ডায়াবেটিস ও হৃদরোগে আক্রান্ত ছিলেন। বৃহস্পতিবার বাসায় হঠাৎ করেই নিস্তেজ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেওয়া হয়।

এরপর পরীক্ষানিরীক্ষা করে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অনুপ ভট্টাচার্যের জন্ম ১৯৪৫ সালে।

স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের ‘রক্ত দিয়ে নাম লিখেছি’, ‘পূর্ব দিগন্তে সূর্য উঠেছে’, ‘তীর হারা এই ঢেউয়ের সাগর’, ‘নোঙর তোলো তোলো’সহ অনেক সমবেত গানে কণ্ঠ দেন তিনি।
বহু জনপ্রিয় গানের সুরকার অনুপ ভট্টাচার্য। যার মধ্যে রফিকুল ইসলামের গাওয়া বৈশাখী মেঘের কাছে ও মিতালী মুখার্জির কণ্ঠে ‘সুখ পাখি রে’ গান ব্যাপক শ্রোতাপ্রিয়তা পায়

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam