রোজ বৃহস্পতিবার, ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, দুপুর ১:৫৯


শিরোনামঃ
বরিশালে ২০২৫ পিস ইয়াবাসহ ইয়াবা ব্যাবসায়ী আটক বরিশালে ০৭ কেজি গাঁজা সহ আটক ০২ বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার বরিশালে ৫ কেজি গাঁজাসহ আটক দুই।
না ফেরার দেশে চলে গেলেন ডা.আশিকুর রহমান

না ফেরার দেশে চলে গেলেন ডা.আশিকুর রহমান


সকল প্রচেষ্টাকে ব্যর্থ করে দিয়ে না ফেরার দেশে চলে গেলেন মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডা. আশিকুর রহমান।

টানা চারদিন জীবন মৃত্যুর সন্ধিক্ষণে থেকে মঙ্গলবার রাত সাড়ে ১২টায় ঢাকা ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।


তার মৃত্যুর খবরে শেবাচিম হাসপাতালের সকল পর্যায়ের চিকিৎসকদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। ডা. আশিকুর রহমান বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজের ৪৩তম ব্যাচের ছাত্র এবং কলেজ শাখা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। এমবিবিএস পাশ করে তিনি বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের শিশু বিভাগের অনারারি মেডিকেল অফিসার হিসেবে কর্মরত ছিলেন।


গত ১ এপ্রিল চেম্বারে রোগী দেখা শেষ করে মোটরসাইকেল যোগে বরিশালের মুলাদী উপজেলা থেকে ফেরার পথে দুর্ঘটনা কবলিত হন। তিনি মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে মাথায় প্রচন্ড আঘাতপ্রাপ্ত হয়ে জ্ঞান হারিয়ে ফেলেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভতি করেন।


ডা. আশিকের মাথার আঘাতটি খুবই গুরুতর ছিলো। আঘাতের কারণে মস্তিকে রক্তক্ষরণ হয়েছে। তাই তাকে সুস্থ করে তুলতে ঢাকা ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্স হাসপাতালের আইসিইউতে নিবির পর্যবেক্ষণে রাখা হয়েছিল। শেষ পর্যন্ত সকল প্রচেষ্টা ব্যর্থ করে দিয়ে মঙ্গলবার রাত সাড়ে ১২টায় না ফেরার দেশে চলে যান আশিক।

এরপর বুধবার সকাল ৯টায় তাকে তার গ্রামের বাড়ি শেরপুরে দাফন করা হয়েছে।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮