রোজ বৃহস্পতিবার, ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, বিকাল ৩:৩০


শিরোনামঃ
বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার বরিশালে ৫ কেজি গাঁজাসহ আটক দুই। বাবা’র মরণেই দুঃসহ জীবনের শুরু…! রিজিক নিয়ে বৃথা টেনশন করে লাভ নেই!
“পরিচ্ছন্নতা শুরু হোক আমার থেকে” এই স্লোগান কে সামনে রেখে কাজ করছে বিডি ক্লিন

“পরিচ্ছন্নতা শুরু হোক আমার থেকে” এই স্লোগান কে সামনে রেখে কাজ করছে বিডি ক্লিন

নিজস্ব প্রতিবেদকঃ “পরিচ্ছন্নতা শুরু হোক আমার থেকে” – এই স্লোগানকে সামনে রেখে প্রতিনিয়ত কাজ করে চলছে বিডি ক্লিন। দেশের প্রায় প্রতিটি জেলায় রয়েছে তাদের কার্যক্রম। তারই ধারাবাহিকতায় গতকাল ১৯শে  এপ্রিল, ২০১৯ রোজ শুক্রবার বিডি ক্লিন-বরিশাল এর কিছু উদ্যমী তরুন সদস্যরা পরিচ্ছন্নতা ও সচেতনতা কার্যক্রমে অংশ নেয় তালতলী বাজার, চরবাড়িয়া, বরিশাল ও তার আশপাশের এলাকায়।

ছবিঃ তালতলী ইভেন্টে অংশ নেয়া অংশগ্রহনকারীদের একাংশ

এই পরিচ্ছন্নতার যুদ্ধে একাত্ত্বতা প্রকাশ করে বিডি-ক্লিন এর সাথে যুক্ত হন এবং সবাইকে পরিচ্ছন্নতার শপথ পড়ান চরবাড়িয়া ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান জনাব মাহাতাব হোসেন সুরুজ।

বিডি ক্লিন কাজ করছে, নাগরিক সচেতনতার জন্য, যাতে সবাই যেখানে সেখানে ময়লা না ফেলে ডাস্টবিন ব্যবহার করে। বিডি ক্লিন এর সদস্যদের কথা “আমার আপনার একটু সচেতনতায় গড়ে উঠতে পারে একটি পরিচ্ছন্ন শহর, একটি পরিচ্ছন্ন দেশ।”

একটি পরিচ্ছন্ন বাংলাদেশের স্বপ্ন নিয়ে ধীরে ধীরে এগিয়ে চলছে বিডি ক্লিন-বরিশাল এর পরিচ্ছন্নতা কার্যক্রম।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮