রোজ শুক্রবার, ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, রাত ২:৩২


শিরোনামঃ
বাবুগঞ্জে উপজেলায় চাঁদপাশা হাইস্কুল এ্যন্ড কলেজ শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত বরিশালে ২০২৫ পিস ইয়াবাসহ ইয়াবা ব্যাবসায়ী আটক বরিশালে ০৭ কেজি গাঁজা সহ আটক ০২ বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার
পানিসম্পদ প্রতিমন্ত্রীর বিশেষ বরাদ্দে ১নং রায়পাশা-কড়াপুর ইউনিয়নের মাখরকাঠী গ্রামের পাকা রাস্তার কাজ শেষ পর্যায়ে

পানিসম্পদ প্রতিমন্ত্রীর বিশেষ বরাদ্দে ১নং রায়পাশা-কড়াপুর ইউনিয়নের মাখরকাঠী গ্রামের পাকা রাস্তার কাজ শেষ পর্যায়ে

ধানসিঁড়ি নিউজ।।পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী, বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বরিশাল সদর আসনের সংসদ সদস্য কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি’র বিশেষ বরাদ্দে বরিশাল সদর উপজেলার ১নং রায়পাশা-কড়াপুর ইউনিয়য়ের ৪নং ওয়ার্ডে মাখরকাঠী গ্রামের পাকা রাস্তার কাজ প্রায় শেষ পর্যায়ে। যে রাস্তার কাজ শেষ হওয়ার মধ্যদিয়ে স্থানীয়দের দীর্ঘদিনের দুঃখ দুর্দশা লাঘব হবে।

মাখরকাঠী গ্রামের বাসিন্দা জাকির বলেন,গোটা গ্রামে সর্বপ্রথম কোন পাকা রাস্তার কাজ হচ্ছে। গত রমজানে সংসদ সদস্য কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি’র কাছে গিয়ে আমাদের দুর্ভোগের কথা, দুর্দশার কথা বলি। সেসময় সংসদ সদস্য আমাদের কথা মনযোগ দিয়ে শোনেন এবং আশ্বস্ত করেন খুব দ্রুত সময়ের মধ্যে আমাদের গ্রামের রাস্তার কাজ শেষ হবে। আর এখন তো দেখছি কিভাবে রাস্তার কাজ এগিয়ে চলছে।

৪নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মোঃ আঃ রশিদ চৌধুরী বলেন, আমার এলাকায় এই প্রথম কোন পাকা রাস্তা কাজ হচ্ছে। তার জন্য আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং পানিসম্পদ প্রতিমন্ত্রী ও আমার নেতা জাহিদ ফারুক শামীম এমপি কে ধন্যবাদ জানাই।এই রাস্তাটি হওয়ার কারণে গ্রামের দুর্ভোগ দুর্দশা থাকবে না বললেই চলে। শহরের সাথে আমাদের যোগাযোগ নিরবিচ্ছিন্ন ও অনেক সহজ হবে। স্বাধীনের পর এই গ্রামে একটা প্রথম কোন পাকা রাস্তার কাজ হচ্ছে।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮