রোজ বৃহস্পতিবার, ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, বিকাল ৩:০৪


শিরোনামঃ
বরিশালে ২০২৫ পিস ইয়াবাসহ ইয়াবা ব্যাবসায়ী আটক বরিশালে ০৭ কেজি গাঁজা সহ আটক ০২ বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার বরিশালে ৫ কেজি গাঁজাসহ আটক দুই।
প্রফেসর মোহাম্মদ হানিফ স্যার চলে গেলেন একটি বছর

প্রফেসর মোহাম্মদ হানিফ স্যার চলে গেলেন একটি বছর

স্টাফ রিপোর্টার : আগামী ০১.০৩.২০২২ খ্রি: বরেণ্য শিক্ষাবিদ প্রফেসর মোহাম্মদ হানিফ স্যারের ১ম মৃত্যু বার্ষিকী। এ উপলক্ষে বিএম কলেজ অর্থনীতি বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশন বিএম কলেজ শিক্ষক সম্মেলন কক্ষে বিকেল সাড়ে ৩টায় এক আলোচনা সভা ও দোয়া মুনাজাতের আয়োজন করেছে। উক্ত অনুষ্ঠানে বিএম কলেজ অর্থনীতি বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে কলেজের শিক্ষক-ছাত্রসহ সকলকে আমন্ত্রণ জানানো হয়েছে।
এ বিষয়ে জানতে চাইলে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সম্পাদক জনাব মোঃ আখতারুজ্জামান খান (সহযোগী অধ্যাপক, অর্থনীতি) বলেন, “বরেণ্য শিক্ষাবিদ হানিফ স্যার ছিলেন আমাদের শিক্ষার বাতিঘর, শিক্ষকদের শিক্ষক। তিনি ০১ মার্চ ২০২১ খ্রিস্টাব্দে প্রয়াত হয়েছেন। চলমান শতাব্দীতে বরিশালের শিক্ষা, সংস্কৃতি ও সমাজ সংস্কারে হানিফ স্যার রেখেছেন অসামান্য অবদান। ১৯৫৮ সাল থেকে আমৃত্যু প্রত্যক্ষ বা পরোক্ষভাবে হানিফ স্যার ব্রজমোহন কলেজ ও অর্থনীতি বিভাগের সাথে সম্পৃক্ত ছিলেন। মরহুম প্রফেসর মোহাম্মদ হানিফ’র প্রতি শ্রদ্ধাজ্ঞাপন ও তাঁর স্মরণে বিএম কলেজ অর্থনীতি বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে কোভিড-১৯’র এই সময়ে বিদ্যমান সকল স্বাস্থ্যবিধি মেনে স্যারের ১ম মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া-মুনাজাতের আয়োজন করা হয়েছে।” তিনি উক্ত আয়োজনে অত্র কলেজের সকল শিক্ষক, ছাত্র এবং শুভানুধ্যায়ীদের অংশগ্রহণ করার জন্য বিনীতি অনুরোধ জানিয়েছেন এবং প্রয়োজনে ০১৭১৬-৮৪১১৬৬ (সম্পাদক) নম্বরে যোগাযোগ করতে বলেছেন।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮