রোজ শুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, রাত ১০:০০


শিরোনামঃ
বরিশালে চাকরিপ্রত্যাশী যুব প্রজন্মের মানববন্ধন বি এম কলেজের সাবেক অধ্যক্ষ শামসুদ্দিন আহমেদের মৃত্যুতে বি এম কলেজ অর্থনীতি বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি প্রফেসর মোঃ ইসহাক আলী খন্দকার ও সম্পাদক মোঃ আখতারুজ্জামান খান গভীর শোক প্রকাশ একুশে পদকপ্রাপ্ত বর্ষীয়ান সাংবাদিক তোয়াব খানের মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রী’র শোক প্রকাশ অর্থনীতি বিভাগ বিতর্ক ক্লাবের আয়োজনে ‘ক্যারিয়ার’ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথ আর নেই। উজিরপুরে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত কিশোর প্রেমের গল্প (১ম পর্ব) শর্তময় ভালোবাসার শেষ পরিনতি (শেষ পর্ব) শর্তময় ভালোবাসার শেষ পরিনতি (২য় পর্ব) ঈদ উল আযহা উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত|| নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টে থাকছে চেকপোস্ট
বন্ধুদের সাথে ঘুরতে গিয়ে লাশ হয়ে ফিরল সুমন।

বন্ধুদের সাথে ঘুরতে গিয়ে লাশ হয়ে ফিরল সুমন।

শেরপুরের লছমনপুর থেকে গতকাল নিখোঁজ হওয়া সুমন (১৩) নামের ছেলেটির মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। উদ্ধারকৃত লাশটি ভাতশালা ইউনিয়নের মধ্যবয়ড়া গ্রামের কানাশাখোলা বাজারে বসবাসকারী মোঃ মোস্তুফা মিয়া পুত্র সুমন মিয়া।

গতকাল আনুমানিক  ২টা দিকে সুমন সহ তার বন্ধুরা মিলে লছমনপুর গ্রামে বন্যার পানি দেখতে ও গোসল করতে যায়।গোসল করা অবস্থায় হঠাৎ করে   ব্রিজ থেকে ঝাপ দেয় সুমন। তারপর সুমন কে তার বন্ধুরা  অনেক খোজাখুজি করে না পেয়ে চলে আসে।
এই ঘটনা তারা কাউকে না বলে তারা নিজ নিজ বাসায় চলে যায়।

এ দিকে  সন্ধ্যাঘনিয়ে আসাতে সুমনের পরিবার সুমনের খোজ নেয়। খুজে না পেয়ে বন্ধুদের সাথে যোগাযোগ করে ঘটনা বিস্তারিত জানতে পায়।পরে রাতে সুমনের পরিবার সহ বন্ধুরা সবাই মিলে খোজাখুজি করে।
 কিন্তু কোন সন্ধান না পেয়ে নিরাশ হয়ে বাসায় ফিরেন সুমনের পরিবার। আজ সকালে ফারারসার্ভিস কে তথ্যটি দিলে ফায়ারসার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে সন্ধান করে সকাল ৭টার দিকে লাশটি উদ্ধার করে। পরে পরিবারের কাছে হস্তান্তর করে।


বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam