রোজ শুক্রবার, ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, রাত ৩:০৬


শিরোনামঃ
বাবুগঞ্জে উপজেলায় চাঁদপাশা হাইস্কুল এ্যন্ড কলেজ শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত বরিশালে ২০২৫ পিস ইয়াবাসহ ইয়াবা ব্যাবসায়ী আটক বরিশালে ০৭ কেজি গাঁজা সহ আটক ০২ বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার
বরিশালে ট্রাফিক সার্জেন্ট ট্রাকের চাকায় পিষ্ট

বরিশালে ট্রাফিক সার্জেন্ট ট্রাকের চাকায় পিষ্ট

স্টাফ রিপোর্টার:
দায়িত্ব পালনকালীন সময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ট্রাফিক সার্জেন্ট গোলাম কিবরিয়ার দুই ভেঙে গেছে। আজ বেলা ১টার দিকে বরিশাল বিশ্ববিদ্যালয় এলাকায় এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীর বর্ণনা মতে -সার্জেন্ট গোলাম কিবরিয়া বিশ্ববিদ্যালয় এলকায় দায়িত্ব পালন করছিলেন। তিনি একটি ট্রাককে থামার নির্দেশ দিলে চালক ট্রাকটি না থামিয়ে চালিয়ে গেলে তিনি মটর সাইকেল নিয়ে ট্রাকটিকে ধাওয়া করে ট্রাকের সম্মুখে গিয়ে পুনরায় থামার নির্দেশ দেন। তাতেও চালক ট্রাক না থামিয়ে সার্জেন্টের উপর দিয়ে চালিয়ে দেয়। এতে সার্জন্ট ছিটকে পড়ে গেলে তাঁর পায়ের উপর দিয়ে ট্রাক চালিয়ে গেলে সার্জেন্টের দুই পা থেঁতলে যায়।
স্থানীয় লোকজন তাঁকে গুরুতর আহত অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। শেষ খবর পাওয়া পর্যন্ত হাসপাতালে তিনি চিকিৎসাধীন রয়েছেন। নলছিটি থানা পুলিশের সহযোগিতায় ঘাতক ট্রাক ও তার চালক জ‌লিল সিকদার‌কে আটক করা হ‌য়ে‌ছে।
উন্নত চিকিৎসার জন্য সার্জেন্ট কিবরিয়াকে ঢাকায় পাঠানো হয়েছে।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮