রোজ বৃহস্পতিবার, ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, বিকাল ৩:৪৯


শিরোনামঃ
বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার বরিশালে ৫ কেজি গাঁজাসহ আটক দুই। বাবা’র মরণেই দুঃসহ জীবনের শুরু…! রিজিক নিয়ে বৃথা টেনশন করে লাভ নেই!
মেহেন্দীগঞ্জ উপজেলায় তৈরি হল আরো একটি সুন্দর মসজিদ।

মেহেন্দীগঞ্জ উপজেলায় তৈরি হল আরো একটি সুন্দর মসজিদ।

নিজস্ব প্রতিবেদকঃ

মসজিদ আল্লাহর ঘর। আর মসজিদে নামাজ পড়া বাসা/বাড়িতে নামাজ পড়ার চেয়ে সওয়াব অনেক বেশি। তাইতো; মানুষ মসজিদ নির্মান করে এবং মসজিদে নামাজ আদায় করে।

তেমনি একটি নতুন নির্মান করা মসজিদ হল
মেহেন্দীগঞ্জ উপজেলার চাঁনপুর ইউনিয়নের উত্তর চরখাগকাটা নূর মোহাম্মদ মৃধা বাড়ি জামে মসজিদ।

মসজিদটি কাঠের তৈরি হলেও এর নির্মান শৈলী ও কারুকাজ যে কারো মনকে আকৃষ্ট করবে।
 এর রঙ্গিন বাতি গুলো রাতের বেলা মসজিদের সৌন্দর্য শতগুন বাড়িয়ে দেয়। নির্মানকারী ও এলাকার মুসল্লীদেরকে আল্লাহ তায়ালা যেন এই মসজিদের উসিলায় মাফ করে দেন। আমিন।
সত্যি এর সৌন্দর্য নিজ চোখে না দেখলে বিশ্বাস করানো যাবেনা। তাই যদি কখনো আপনাদের মেহেন্দীগঞ্জ যাওয়া হয় অবশ্যই মসজিদটি দেখে ও নামাজ পড়ে আসবেন।
মেহেন্দীগঞ্জ উপজেলা পরিষদ থেকে উলানিয়া যাওয়ার পথে মাত্র ৪/৫ কিঃমিঃ এর মধ্যেই আপনাদের চোখে পড়বে দৃষ্টিনন্দন এই মসজিদটি।
উক্ত মসজিদটি গত ২৯ শে মার্চ আনুষ্ঠানিক ভাবে জুমআর নামাজের মধ্য দিয়ে উদ্ভোধন করা হয়।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮