রোজ বৃহস্পতিবার, ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, বিকাল ৪:০৮


শিরোনামঃ
বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার বরিশালে ৫ কেজি গাঁজাসহ আটক দুই। বাবা’র মরণেই দুঃসহ জীবনের শুরু…! রিজিক নিয়ে বৃথা টেনশন করে লাভ নেই!
সাংবাদিক মানবেন্দ্র বটব্যাল’র শয্যা পাশে পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম

সাংবাদিক মানবেন্দ্র বটব্যাল’র শয্যা পাশে পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম

অনলাইন ডেস্কঃ

শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাবেক সভাপতি অসুস্থ এ্যাড. মানবেন্দ্র বটব্যালকে বৃহস্পতিবার দুপুর ২টায় ঢাকার মোহাম্মদপুর আল-মানার হাসপাতালে দেখতে যান পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম (এমপি)।

এ সময় তিনি হাসপাতালে চিকিৎসাধীন থাকা মানবেন্দ্র বটব্যালের শয্যাপাশে বেশ কিছু সময় অবস্থান করেন। হাসপাতালে উপস্থিত সাংবাদিক মানবেন্দ্র বটব্যালের পরিবারের সদস্যদের সাথে কথা বলেন এবং চিকিৎসার খোঁজখবর নেন। তিনি সু-চিকিৎসার সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

এ সময় শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসেন মন্ত্রীর সাথে ছিলেন।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮