রোজ শনিবার, ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, রাত ১০:৩৭


শিরোনামঃ
বহুল প্রতীক্ষিত পদ্মা সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরিশালে বিএমপির অভিযানে ০৪ কেজি গাজাঁসহ ১ নারী আটক বরিশালে মোটরসাইকেল দূর্ঘটনায় কাশিপুরের শেখ ইউনুস নিহত বরিশালে ৩৫ বোতল ফেনসিডিলসহ আটক ০১ মেহেন্দিগঞ্জে ১২ কেজি গাঁজাসহ আটক ৪ বরিশালে দেড় কেজি গাঁজা সহ আটক ০১ একটি বাস্তবধর্মী জীবনের গল্প জোঁক বরিশাল রেঞ্জ ডিআইজির পক্ষ থেকে সংবর্ধনা পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি মো: মোকতার হোসেন পিপিএমকে বরিশালে মোটরসাইকেল দুর্ঘটনায় এক কলেজ ছাত্রের মৃত্যু,ইন্টার্ণ চিকিৎসকের ওপর হামলার অভিযোগ মেহেন্দিগঞ্জে সড়কের উপর বালু ব্যবসায়ীদের নির্মাণ করা স্প্রিট ব্রেকার যেন মরণ ফাঁদ! প্রতিনিয়ত ঘটছে দূর্ঘটনা।
সুন্দরবন ১০ লঞ্চের পিছন থেকে পড়ে যাওয়া হেনেরা বেগমের মরদেহ উদ্ধার করেছেন কোস্টগার্ডের সদস্যরা।

সুন্দরবন ১০ লঞ্চের পিছন থেকে পড়ে যাওয়া হেনেরা বেগমের মরদেহ উদ্ধার করেছেন কোস্টগার্ডের সদস্যরা।

নিজস্ব প্রততিবেদকঃ সুন্দরবন ১০ লঞ্চের পিছন থেকে পড়ে যাওয়া হেনেরা বেগমের মরদেহ উদ্ধার করছেন কোস্টগার্ডের সদস্যরা।
বরিশাল থেকে ঢাকাগামী সুন্দরবন-১০ লঞ্চ থেকে মেঘনা নদীতে পড়ে নিখোঁজ হওয়া নারী হেনারা বেগমের (৫০) মরদেহ উদ্ধার করেছেন কোস্টগার্ডের সদস্যরা।
আজ সোমবার বেলা ১১টার দিকে মেহেন্দিগঞ্জ উপজেলার চরশেফালী এলাকার মাস কাটা ও কালাবদর নদীর সীমান্তে তার মরদেহ ভেসে ওঠে। মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা কোস্টগার্ডের সদস্যদের খবর দিলে কোস্টগার্ডের সদস্যরা তার মরদেহ উদ্ধার করে মেহেন্দিগঞ্জ থানায় হস্তান্তর করেন।

এর আগে শনিবার রাত ১১টার দিকে লঞ্চের পেছন থেকে পড়ে যান হেনারা বেগম। সুন্দরবন-১০ লঞ্চের নীচতলার ডেকের যাত্রী ছিলেন তিনি। হেনারা বেগম ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার আমুয়া এলাকার মন্টু হাওলাদারের স্ত্রী।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam