রোজ শনিবার, ৮ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২৩শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, রাত ১২:১৪


শিরোনামঃ
বরিশালে চাকরিপ্রত্যাশী যুব প্রজন্মের মানববন্ধন বি এম কলেজের সাবেক অধ্যক্ষ শামসুদ্দিন আহমেদের মৃত্যুতে বি এম কলেজ অর্থনীতি বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি প্রফেসর মোঃ ইসহাক আলী খন্দকার ও সম্পাদক মোঃ আখতারুজ্জামান খান গভীর শোক প্রকাশ একুশে পদকপ্রাপ্ত বর্ষীয়ান সাংবাদিক তোয়াব খানের মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রী’র শোক প্রকাশ অর্থনীতি বিভাগ বিতর্ক ক্লাবের আয়োজনে ‘ক্যারিয়ার’ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথ আর নেই। উজিরপুরে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত কিশোর প্রেমের গল্প (১ম পর্ব) শর্তময় ভালোবাসার শেষ পরিনতি (শেষ পর্ব) শর্তময় ভালোবাসার শেষ পরিনতি (২য় পর্ব) ঈদ উল আযহা উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত|| নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টে থাকছে চেকপোস্ট
সুপার ডুপার হিট, “মোরা বরিশাইল্লা মনু”

সুপার ডুপার হিট, “মোরা বরিশাইল্লা মনু”

ঈদ উপলক্ষে ইউটিউবে মুক্তি পাওয়া বরিশালের পার্টি সং ‘মোরা বরিশাইল্লা মনু’ বেশ ঝড় তুলেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। শুক্রবার রাতে ইউটিউবার মারজিয়া মিমির ইউটিউব চ্যানেলে মু্ক্তি দেওয়া হয় গানের ভিডিওটি।

মারজিয়া মিমি বরিশালের মেয়ে হবার কারণে বরিশালের ভাষা ব্যবহার করেই বানিয়েছেন অনেক ভিডিও। তাই হঠাৎ মাথায় আসা চিন্তা থেকেই এবার ঈদ উপলক্ষে বরিশালের ভাষায় ‘পার্টি সং’ বানিয়ে ফেললেন তিনি।

ইউটিউবে মুক্তির কয়েক ঘণ্টার মধ্যেই ‘মোরা বরিশাইল্লা মনু’ ছড়িয়ে পড়ে ফেসবুকে। অনেকেই শেয়ার করতে থাকেন। এর ভিউ কয়েক ঘণ্টার ব্যবধানে এখন লাখ ছুঁইছুঁই।

গত ১৮ মে এই গানের ভিডিও ধারণ করা হয় বরিশালের বিলাসবহুল সুন্দরবন-১০ লঞ্চে।

গানটি সুর করেছেন সুপ নাসিফ, লিখেছেন সজীব ভুঁইয়া, অডিও প্রোডাকশন জেড এম স্টুডিও এবং সংগীত করেছেন অনবদ্য আদিব কবীর। গানটি গেয়েছেন আয়েশা মৌসুমী ও মুন রহমান। এ ছাড়াও, গানটিতে বরিশাইল্লা ভাষায় র‌্যাপ করেছেন সুপ নাসিফ। দৃশ্যধারণের কাজ করেছেন রাকিবুল ইসলাম লিপসন।

গানটিতে মিমির সঙ্গে পারফর্ম করেছেন তাইনুল তানিম, ভিডিও মেকার সিয়াম (এসপি ক্রিয়েশন), সৌরভ কুমার এবং ইমটু রামিম। যারা গানটি গেয়েছেন তারাও ভিডিওতে অংশগ্রহণ করেছেন।

ইউটিউবার মিমি বলেন, বরিশাইল্লা পার্টি সংটি ঈদ উপলক্ষে আমার পক্ষ থেকে সবার জন্য উপহার। গানটিতে রয়েছে জমজমাট নাচ ও মজা। সবাই গানটি পছন্দ করছে বলে সাড়া পাচ্ছি। ইউটিউবে ভিডিও বানানোর পাশপাশি এবার এমন পার্টি সং করে নতুন অভিজ্ঞতা হলো। দর্শকদের জন্য সবসময় নতুন কিছু উপহার দিতে চাই।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam