রোজ বৃহস্পতিবার, ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, বিকাল ৩:৪৭


শিরোনামঃ
বিঘাই ও পায়রা নদীর ভাঙ্গন হতে শেখ হাসিনা সেনানিবাস এলাকা রক্ষা প্রকল্পটি পরিদর্শন করলেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরিশালে ৩ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক ডেন্টালে জাতীয় মেধায় প্রথম হয়েছেন নাসরিন সুলতানা ইভা সহকারী জজ হিসেবে সুপারিশ প্রাপ্ত হলেন লাকুটিয়ার সন্তান সৌরভ রায়। মেহেন্দিগঞ্জে গলায় খাবার আটকে দুই বছরের এক শিশুর মৃত্যু বরিশালে বিএমপি’র অভিযানে গাঁজাসহ দুই গাঁজা ব্যবসায়ী গ্রেফতার বরিশালে ৫ কেজি গাঁজাসহ আটক দুই। বাবা’র মরণেই দুঃসহ জীবনের শুরু…! রিজিক নিয়ে বৃথা টেনশন করে লাভ নেই!
সৈয়দপুরে পেট্রল ঢেলে ছেলের হাত পুড়িয়ে দিলেন বাবা

সৈয়দপুরে পেট্রল ঢেলে ছেলের হাত পুড়িয়ে দিলেন বাবা

অনলাইন ডেস্কঃ

পকেট থেকে না বলে টাকা নেয়ার অপরাধে ছেলের হাতে রশি বেঁধে তাতে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেন বাবা। এতে ছেলের দুই হাত আগুনে পুড়ে গেছে। ১৯ জুন বুধবার সকালে নীলফামারীর সৈয়দপুর উপজেলার চামড়া গুদাম ক্যাম্পে এ ঘটনা ঘটে।
মাহমুদ আলী (৫৫) পেশায় কাঠমিস্ত্রি, শহরের চামড়া গুদাম বিহারি ক্যাম্পের বসবাস করে। তার ছেলে মামুন (৮) নিয়ামতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র। এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, মামুন বাবার পকেট থেকে না বলে ১০০ টাকা নেয়। এতে তার বাবা ক্ষিপ্ত হয়ে ছেলেকে স্কুলে পৌঁছে দেওয়ার কথা বলে ছেলেকে সাথে নিয়ে বাসা থেকে বের হয়। পথে সৈয়দপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় নিয়ে গিয়ে ছেলের দুই হাত দড়ি দিয়ে বেঁধে বোতলে করে আনা পেট্রল ঢেলে আগুন জ্বালিয়ে দেয়। শিশুটির চিৎকার শুনে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে মামুনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ঘটনার পর থেকে পলাতক রয়েছে ছেলেটির বাবা মাহমুদ আলী।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮