রোজ শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ৮:৪২


					
				
জেলা শিল্পকলা একাডেমি, বরিশাল’র আয়োজনে শিল্পকলা একাডেমি সম্মাননা প্রদান।

জেলা শিল্পকলা একাডেমি, বরিশাল’র আয়োজনে শিল্পকলা একাডেমি সম্মাননা প্রদান।

ধানসিঁড়ি নিউজঃ
বাংলাদেশ শিল্পকলা একাডেমি উদ্যোগে ২০১৩ সন থেকে জেলা পর্যায়ে ৫ জন বরেণ্য খ্যাতিমান গুণী শিল্পীকে সম্মাননা প্রদান করে আসছে। তারই ধারাবাহিকতায় জেলা শিল্পকলা একাডেমি, বরিশাল’র আয়োজনে ২০১৬ থেকে ২০১৮ সন পর্যন্ত তিন বছরের ১৫ জন শিল্পীকে সম্মাননা প্রদান করা হবে আগামী ৫ মে, রবিবার বিকেল ৪টায় নগরীর অশ্বিনী কুমার হলে। সম্মাননা অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন বরিশালের জেলা প্রশাসক জনাব এস, এম, অজিয়র রহমান এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বরিশালের বিভাগীয় কমিশনার জনাব রাম চন্দ্র দাস। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নাট্যজন সৈয়দ দুলাল, প্রেসক্লাবের সাবেক সভাপতি এস.এম. ইকবাল, বরিশাল সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদের সভাপতি কাজল ঘোষ, জেলা কালচারাল অফিসার মোঃ হাসানুর রশীদসহ সাংস্কৃতিক অঙ্গনের বিশিষ্ট ব্যক্তিবর্গ।
২০১৬ সনের সম্মাননা পাচ্ছেন- সুধীর ঠাকুর (যাত্রাশিল্প), আবদুর রশিদ খান (লোকসংস্কৃতি), মিজান খসরু (নাট্যকলা), দিলীপ নট্ট (যন্ত্রসঙ্গীত), সন্তোষ কুমার কর্মকার (কণ্ঠসঙ্গীত)।
২০১৭ সনে সম্মাননা পাচ্ছেন- লুৎফ-এ-আলম (নৃত্যকলা), মিঞা আব্দুল মান্নান (নাট্যকলা), আলেয়া বেগম আলো (যাত্রাশিল্প), ললিত কুমার দাস (যন্ত্রসঙ্গীত), বিশ্বনাথ দাস মুনশী (কণ্ঠসঙ্গীত) এবং
২০১৮ সনে সম্মননা পাচ্ছেন-
মুকুল কুমার দাস (কণ্ঠসঙ্গীত), এম,এ, হাদী (যাত্রাশিল্প), মোঃ শাহনেওয়াজ (নাট্যকলা), জগন্নাথ দে (চারুকলা), অরবিন্দ কুমার নাগ (যন্ত্রসঙ্গীত)। সবাইকে উক্ত সম্মাননা অনুষ্ঠানে উপস্থিত থেকে অনুষ্ঠান উপভোগ করার জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে আহবান জানানো হয়েছে।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮