রোজ শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৬:৪৪


					
				
বাংলাদেশ-শ্রীলংকা ম্যাচ পরিত্যক্ত

বাংলাদেশ-শ্রীলংকা ম্যাচ পরিত্যক্ত

অনলাইন ডেস্কঃ

বৃষ্টি নিয়ে রোমান্টিক গানের অভাব নেই। কিন্তু টাইগার ভক্তদের মনে কোন বাংলায় গান নয়, এমনকি কোন ভিন্ন ভাষার রোমান্টিক বৃষ্টির গানও নয়। সবচেয়ে বেশি বাজছিল সম্ভবত শিশুতোষ, ‘রেইন রেইন গো অ্যাওয়ে, কাম এগেইন অ্যানোদার ডে’ গানটি। কিন্তু ব্রিস্টলের বৃষ্টি কথা শোনেনি।
গুড়িগুড়ি বৃষ্টি থেমেছে আবার শুরু হয়েছে। মাঠ কর্মীরা কষ্ট করে মাঠ শুকানোর কাজ করেছেন। তো আবার হুট করে বৃষ্টি এসে মাঠ ভাসিয়ে দিয়ে গেছে। আম্পায়ারদের মাঠ পরিদর্শনের জন্য তিন দফা সময় দেওয়া হয়েছে। আবার তা বানচাল হয়েছে। শেষ পর্যন্ত পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে বাংলাদেশ-শ্রীলংকা ম্যাচটি।
মঙ্গলবার ব্রিস্টলের কাউন্টি গ্রাউন্ডে লঙ্কানদের বিপক্ষে ম্যাচটি মাশরাফিদের জন্য ছিল খুবই গুরুত্বপূর্ণ। প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে হারান সাকিবরা। দ্বিতীয় ম্যাচে কিউই এবং তৃতীয় ম্যাচে ইংলিশদের বিপক্ষে হারে বাংলাদেশ। আসরে নিজেদের চতুর্থ ম্যাচে এসে তাই পয়েন্ট দরকার ছিল টাইগারদের। মাশরাফিরা একটি পয়েন্ট পেয়েছেনও। তবে বৃষ্টিতে ম্যাচটা ভেসে যাওয়ায় ক্ষতিই বেশি হয়েছে।
কারণ এক জয় এবং পরিত্যক্ত দুই ম্যাচ থেকে মূল্যবান দুটি পয়েন্ট পেয়েছেন দিমুথ করুনারত্নেরা। পয়েন্ট টেবিলে বেশ পথ এগিয়ে রেখেছে তারা।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam