রোজ শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ৮:৩৮


					
				
রাজধানী বাড্ডায় ছেলেধরা গুজবে পিটিয়ে হত্যার প্রধান আসামি হৃদয় গ্রেফতার

রাজধানী বাড্ডায় ছেলেধরা গুজবে পিটিয়ে হত্যার প্রধান আসামি হৃদয় গ্রেফতার

অলাইন ডেস্ক: রাজধানীর উত্তর বাড্ডায় ‘ছেলেধরা’ সন্দেহে পিটিয়ে তাসলিমা বেগম রেনুকে হত্যার মামলার প্রধান আসামি হৃদয়কে গ্রেফতার করেছে পুলিশ।
মঙ্গলবার রাত ৮টার দিকে নারায়ণগঞ্জেের ভুলতা থেকে তাকে গ্রেফতার করা হয়।
ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (পূর্ব) এডিসি আসাদুজ্জামান সমকালকে বিষয়টি নিশ্চিত করেছেন।
এর আগে বিকেলে হৃদয় সন্দেহে রাজধানীর শাহবাগ থেকে একজনজনে গ্রেফতার করা হয়। তবে পরে জানা যায় তিনি আসলে হৃদয় নয় আলামিন।
বাড্ডা থানার পরিদর্শক (তদন্ত) ও ওই মামলার তদন্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক সমকালকে বলেন, হৃদয় সন্দেহে একজনকে গ্রেফতার করা হয়েছিল। তবে পরে জানা যায় তার নাম আলামিন। তাকে ছেড়ে দেওয়ার প্রক্রিয়া চলছে।
২০ জুলাই সকালে ঢাকার উত্তর পূর্ব বাড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে রেনুকে পিটিয়ে হত্যা করা হয়। মেয়ে তুবাকে ভর্তির জন্য ওই স্কুলে খোঁজ নিতে যান তিনি। এসময় তার কথাবার্তায় সন্দেহ হলে গুজবেই লোকজন জড়ো হয়ে ছেলেধরা বলে গণপিটুনি দিলে মারা যান রেনু।
লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার উত্তর সোনাপুর গ্রামে রেনুর বাবার বাড়িতে রোববার রাতে তাকে দাফন করা হয়। তুবা এখন তার খালাদের সঙ্গে রয়েছে।
রেনুকে হত্যার ঘটনায় শনিবার রাতে অজ্ঞাত ৪০০-৫০০ জনের বিরুদ্ধে বাড্ডা থানায় একটি হত্যা মামলা করেন নিহতের ভাগিনা সৈয়দ নাসির উদ্দিন টিটু।
হত্যাকারীদের বিচারের দাবি জানিয়ে রাস্তায় নেমেছে নিহত রেনুর শিশুকন্যা তুবা। হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ হয়েছে। গত কয়েকদিন ধরে বিষয়টি নিয়ে ফেসবুকেও চলছে ক্ষোভ।

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন-০১৮২২৮১৫৭৪৮

Md Saiful Islam