রোজ বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, দুপুর ১:১১

শিরোনামঃ
এইচ টি ইমাম আর নেই বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন
বরিশাল-পটুয়াখালী হাইওয়েতে বড় বড় মৃত গাছের কারনে দূর্ঘটনা ঘটার আশঙ্কা

বরিশাল-পটুয়াখালী হাইওয়েতে বড় বড় মৃত গাছের কারনে দূর্ঘটনা ঘটার আশঙ্কা

রিপোর্টঃ কাজি সাইফুল ইসলাম

বরিশাল-পটুয়াখালী সড়কের রুপাতলী থেকে দপদপিয়া (শহীদ আব্দুর রব সেরনিয়াবাত সেতু) সেতু পর্যন্ত রাস্তার দু’পাশে অসংখ্য বড় বড় মৃত গাছ নিয়ে এলাকার জনগন খুবই দুঃচিন্তার মধ্যে আছে, যে কোন সময় ঘটে যেতে পারে বড় ধরনের কোন দূর্ঘটনা।

চলতি ঘূর্ণিঝড় মৌসুমে ঝড়ের কারণে যে কোন সময় এগুলো ভেঙে জানমালের ব্যপক ক্ষতি সাধন হতে পারে। সংশ্লিষ্ট এলাকার জনগনের সাথে কথা বলে জানা গেছে, অনেকদিন ধরেই গাছ গুলো মৃত অবস্থায় আছে, ধীরে ধীরে এগুলো শুকিয়ে যাচ্ছে, বর্তমানে যেভাবে প্রায় প্রতিদিনই ঝড় বাদল হচ্ছে তাতে যে কোন সময়ই এগুলো ভেঙে বড় ধরনের কোন দূর্ঘটনা ঘটতে পারে। তাই এই অনাকাঙ্খিত বিপদ এড়াতে দ্রুততম সময়ের মধ্যে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা উচিত হবে।

এলাকার জনগনের দাবী সরকারি এ মূল্যবান সম্পদগুলো নষ্ট না করে ব্যবহার উপযোগী থাকা অবস্থায় যথাযথ প্রক্রিয়ার মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা।

সরকারি সম্পদ নষ্ট না করে দ্রুত যথাযথ ব্যবস্থা গ্রহন করলে সরকারের রাজস্ব ভান্ডার সমৃদ্ধ হবে বলেই জনগনের বিশ্বাস।