রোজ বুধবার, ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ২:৪৪

শিরোনামঃ
বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন স্বাক্ষরিত হলো বরিশাল বিশ্ববিদ্যালয়, অর্থ মন্ত্রণালয় ও সোনালী ব্যাংক এর মধ্যে একটি ত্রি-পক্ষীয় গৃহনির্মাণ ঋণ প্রদান সংক্রান্ত সমঝোতা স্মারক চুক্তি
মনিকার যাদুকরী গোলে বিস্মিত ফিফা

মনিকার যাদুকরী গোলে বিস্মিত ফিফা

ধানসিঁড়ি নিউজঃ
বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ নারী গোল্ডকাপ ফুটবলে বাংলাদেশ দলের খোলোয়ার মনিকা চাকমার করা একটা অসাধারণ গোলে হৈ চৈ পড়ে গেছে দেশের ফুটবল অঙ্গনে, জায়গা করে নিয়েছে বিশ্ব ফুটবল সংস্থা ফিফাতেও।
বাংলাদেশি ফুটবল ভক্তরা সুন্দর ক্যাপশানে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয় মনিকা চাকমার বাঁ পায়ের করা গোলটি। সেই দুর্দান্ত গোলটি এখন স্থান করে নিয়েছে ফিফার ‘ফ্যানস ফেভারিট’র তালিকায়।
বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ নারী গোল্ডকাপের সেমিফাইনালে মঙ্গোলিয়ার বিপক্ষে ম্যাচটিতে প্রথমার্ধের বিরতিতে যাওয়ার ঠিক এক মিনিট আগে ডি-বক্সের বাইরে থেকে শূন্যে ভাসা বলে কিক করে অসাধারণ এক গোল করে বসেন যা শুধু দেশের ফুটবল ভক্তদেরই নয়, মন জয় করেছে ফিফারও। শুধু তাই নয় ইন্টারনেটের কল্যাণে সেটি এখন পৌঁছে গেছে গোটা দুনিয়ার ফুটবল ভক্তদের কাছে।
প্রত্যেক সপ্তাহে বিশ্বের ফুটবল ভক্তদের কাছ থেকে সেরা মুহূর্তের ছবি, ভিডিও বা অন্যান্য পছন্দের কনটেন্ট চেয়ে থাকে ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রণ সংস্থা। সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা কন্টেন্ট হ্যাশট্যাগের (#WeLiveFootball) মাধ্যমে ভক্তরা পাঠায় ফিফার কাছে। প্রতি সপ্তাহে সেখান থেকে বাছাই করা সেরা পাঁচটি কনটেন্ট প্রকাশ করে ফিফা। এবারের সপ্তাহে ‘ফ্যানস ফেভারিট’নামের ফিফার এই ক্যাটাগরিতে প্রকাশ পাওয়া পাঁচটির মধ্যে একটি মনিকার করা বিস্ময়কর গোলটি।
গোটা বিশ্বের ফুটবল ভক্তদের পাঠানো ভিডিও ও ছবিকে পেছনে ফেলে মনিকার গোলটি সেরা পাঁচে জায়গা করে নেওয়াটা শুধু এই তরুণীর জন্য নয়, বাংলাদেশের ফুটবলের জন্যও অন্যরকম এক অর্জন। ফিফার মাধ্যমে বিশ্বে বাংলাদেশের মেয়েদের ফুটবলের উন্নতির আওয়াজ পাঠিয়ে দিয়েছেন মনিকা তার বাঁ পায়ের যাদুতে।