রোজ রবিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, বিকাল ৫:০৭

শিরোনামঃ
বরিশালে ঘুরতে এসে বাসের চাপায় প্রাণ গেল তিন জনের দীর্ঘদিন বন্ধের পরে আজ খুলেছে শিক্ষা প্রতিষ্ঠান, পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরিশালে ৬ ফার্মেসিকে ২৭ হাজার টাকা জরিমানা বিশেষ কায়দায় ফেনসিডিল বহন করেও শেষ রক্ষা হলো না তাদের, বিএমপি’র অভিযানে আটক ৪। দুইজন নারী ও ফেন্সিডিলসহ বরিশালে মাদক ব্যবসায়ী বুলেট গ্রেফতার কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার একজন বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার।
স্বেচ্ছায় সেবা প্রদানের লক্ষ্যে বাবুগঞ্জে সজাগ এর আত্বপ্রকাশ, ইফতার সামগ্রী বিতরণ।

স্বেচ্ছায় সেবা প্রদানের লক্ষ্যে বাবুগঞ্জে সজাগ এর আত্বপ্রকাশ, ইফতার সামগ্রী বিতরণ।

————— সোহেল আহমেদ।
সহোযোগীতার ক্ষুদ্র ক্ষুদ্র ক্ষেত্র তৈরি করে আমরা যদি দুঃস্থ মানুষের পাশে এগিয়ে আসি তাহলে সমাজ থেকে ধনী-গরিবের ব্যবধান কমে যাবে। কারো আশায় না থেকে নিজ উদ্যোগে মানবকল্যাণে কাজ করা স্বেচ্ছাসেবী সংগঠনের কাজে বিত্তবানদের অংশ নিতে হবে বলে মন্তব্য করেছেন বরিশাল ইউনিভার্সিটির সহকারি রেজিস্টার ড.মো:বাহাউদ্দিন গোলাপ।
বাবুগঞ্জে স্বেচ্ছায় সেবামুলক সংগঠন সজাগ এর আত্বপ্রকাশ ও অসহায় পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। স্থানীয় তরুন সমাজের সমন্বয়ে গঠিত সজাগ এর প্রতিষ্টাতা সভাপতি প্রভাষক মো: মনিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্টানের উদ্বোধন করেন চাঁদপাশা হাইস্কুল ও কলেজ এর অধ্যক্ষ মোসাম্মাৎ তাহমিনা আকতার।

গত রোববার দুপুরে কলেজ অডিটোরিয়ামে অনুষ্টিত সজাগ এর আত্বপ্রকাশ অনুষ্টানে মোট ২৫ টি অসহায় পরিবারকে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। সেবা দেয়ার মানুসিকতা নিয়ে গঠিত সজাগ এর অর্ধশত কর্মির নিজস্ব অর্থসহয়তায় আনুষ্ঠানিক ভাবে কার্যক্রম শুরু হয়।

এসময় উপস্থিত ছিলেন প্রভাষক আমিনুর রহমান শামীম, বিমানবন্দর থানা প্রেসক্লাবের সভাপতি আরিফ আহমেদ মুন্না, গ্রামীণ ব্যাংকের এরিয়া ম্যানেজার মো: ফারুক হোসেন, সংগঠনের নির্বাহি সদস্য মো: আলামিন হোসেন, মো: পাভেল, মো: ইব্রাহিম হোসেন, মো: সাগর সহ স্থানীয় নবীন প্রবীন স্বেচ্ছাসেবী সদস্যবৃন্দ।