রোজ শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ৪:৪৮

শিরোনামঃ
১৩ (তের) পুরিয়া গাঁজা সহ গ্রেফতার ০১ ৭২ (বাহাত্তর) পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার ০১ এইচ টি ইমাম আর নেই বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ
হেসে খেলেই জয় টাইগারদের।

হেসে খেলেই জয় টাইগারদের।

ধানসিঁড়ি নিউজঃ
ত্রিদেশীয় সিরিজের আগে আয়ারল্যান্ড ‘এ’ দলের সাথে বাজে ভাবে প্রস্তুতি ম্যাচ হেরে যাওয়ায় সকলে একটু হতাশই হয়েছিল কিন্তু সেটা যে নিছকই গা গরমের ম্যাচ ছিলো তা বুঝিয়ে দিল মাশরাফি বিন মর্তুজার দল।
স্বাগতিক আয়ারল্যান্ড ১৯৬ রানের বড় ব্যবধানে হেরেছিল ওয়েস্ট ইন্ডিজের কাছে উদ্বোধনী ম্যাচে। বোলিং, ব্যাটিং এবং ফিল্ডিং তিন বিভাগেই দুর্দান্ত প্রতাপের সাথে সেই ওয়েস্টইন্ডিজকেই উড়িয়ে দিয়ে ত্রিদেশীয় সিরিজের শুভসূচনা করলেন মাশরাফি, তামিম, সাকিবরা।
প্রথমে বল হাতে গুরুত্বপূর্ণ ৩ উইকেট নেন মাশরাফি বিন মর্তুজা, মাশরাফির সাথে তাল মিলিয়ে
২টি করে উইকেট নেন সাইফউদ্দিন এবং মোস্তাফিজ। দুই স্পিনার মিরাজ ও সাকিব ১টি করে উইকেট তুলে নিয়ে ওয়েস্টইন্ডিজদের ২৬১ রানেই আটকে দেন টাইগাররা। পরে ব্যাট হাতে রান তাড়ার কাজটি সহজ হয়েছে প্রথম সারির তিন ব্যাটসম্যান তামিম ইকবাল, সৌম্য সরকার এবং সাকিব আল হাসানদের। সৌম্য ৬৭ বল খেলে ৯ চার এবং ১ ছয়ের মারে ৭৩ রান করে। প্রায় আড়াই ঘণ্টা উইকেটে থেকে ৭টি চারে ৮০ রানে সাজঘরে ফিরে যান তামিম। সাকিব ৬১ বলে ৬১ রান এবং মুশফিক ২৫ বলে ৩২ রানের ইনিংস খেলে অপরাজিত থেকে মাত্র ২ উইকেট হারিয়ে ৩০ বল হাতে রেখেই লক্ষ্যে পৌঁছে যায় বাংলাদেশ।