রোজ বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, বিকাল ৫:৪২

শিরোনামঃ
মেহেন্দিগঞ্জে দেশীয় অস্ত্র ও ডাকাতির মালামাল সহ দুর্ধর্ষ নৌ-ডাকাত আটক একটি চোরাই মোটর সাইকেল ও বাটন ফোনসহ গ্রেফতার ০১ উদ্বোধন হলো স্বপ্নের পায়রা সেতু ট্রাফিক কনস্টেবল এর অকাল মৃত্যুতে বিএমপি কমিশনারের শোক প্রকাশ বিএমপি’র অভিযানে ৩৫০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২ বরিশালে ঘুরতে এসে বাসের চাপায় প্রাণ গেল তিন জনের দীর্ঘদিন বন্ধের পরে আজ খুলেছে শিক্ষা প্রতিষ্ঠান, পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরিশালে ৬ ফার্মেসিকে ২৭ হাজার টাকা জরিমানা বিশেষ কায়দায় ফেনসিডিল বহন করেও শেষ রক্ষা হলো না তাদের, বিএমপি’র অভিযানে আটক ৪। দুইজন নারী ও ফেন্সিডিলসহ বরিশালে মাদক ব্যবসায়ী বুলেট গ্রেফতার
হেসে খেলেই জয় টাইগারদের।

হেসে খেলেই জয় টাইগারদের।

ধানসিঁড়ি নিউজঃ
ত্রিদেশীয় সিরিজের আগে আয়ারল্যান্ড ‘এ’ দলের সাথে বাজে ভাবে প্রস্তুতি ম্যাচ হেরে যাওয়ায় সকলে একটু হতাশই হয়েছিল কিন্তু সেটা যে নিছকই গা গরমের ম্যাচ ছিলো তা বুঝিয়ে দিল মাশরাফি বিন মর্তুজার দল।
স্বাগতিক আয়ারল্যান্ড ১৯৬ রানের বড় ব্যবধানে হেরেছিল ওয়েস্ট ইন্ডিজের কাছে উদ্বোধনী ম্যাচে। বোলিং, ব্যাটিং এবং ফিল্ডিং তিন বিভাগেই দুর্দান্ত প্রতাপের সাথে সেই ওয়েস্টইন্ডিজকেই উড়িয়ে দিয়ে ত্রিদেশীয় সিরিজের শুভসূচনা করলেন মাশরাফি, তামিম, সাকিবরা।
প্রথমে বল হাতে গুরুত্বপূর্ণ ৩ উইকেট নেন মাশরাফি বিন মর্তুজা, মাশরাফির সাথে তাল মিলিয়ে
২টি করে উইকেট নেন সাইফউদ্দিন এবং মোস্তাফিজ। দুই স্পিনার মিরাজ ও সাকিব ১টি করে উইকেট তুলে নিয়ে ওয়েস্টইন্ডিজদের ২৬১ রানেই আটকে দেন টাইগাররা। পরে ব্যাট হাতে রান তাড়ার কাজটি সহজ হয়েছে প্রথম সারির তিন ব্যাটসম্যান তামিম ইকবাল, সৌম্য সরকার এবং সাকিব আল হাসানদের। সৌম্য ৬৭ বল খেলে ৯ চার এবং ১ ছয়ের মারে ৭৩ রান করে। প্রায় আড়াই ঘণ্টা উইকেটে থেকে ৭টি চারে ৮০ রানে সাজঘরে ফিরে যান তামিম। সাকিব ৬১ বলে ৬১ রান এবং মুশফিক ২৫ বলে ৩২ রানের ইনিংস খেলে অপরাজিত থেকে মাত্র ২ উইকেট হারিয়ে ৩০ বল হাতে রেখেই লক্ষ্যে পৌঁছে যায় বাংলাদেশ।