রোজ বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, বিকাল ৪:৩৫

শিরোনামঃ
মেহেন্দিগঞ্জে দেশীয় অস্ত্র ও ডাকাতির মালামাল সহ দুর্ধর্ষ নৌ-ডাকাত আটক একটি চোরাই মোটর সাইকেল ও বাটন ফোনসহ গ্রেফতার ০১ উদ্বোধন হলো স্বপ্নের পায়রা সেতু ট্রাফিক কনস্টেবল এর অকাল মৃত্যুতে বিএমপি কমিশনারের শোক প্রকাশ বিএমপি’র অভিযানে ৩৫০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২ বরিশালে ঘুরতে এসে বাসের চাপায় প্রাণ গেল তিন জনের দীর্ঘদিন বন্ধের পরে আজ খুলেছে শিক্ষা প্রতিষ্ঠান, পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরিশালে ৬ ফার্মেসিকে ২৭ হাজার টাকা জরিমানা বিশেষ কায়দায় ফেনসিডিল বহন করেও শেষ রক্ষা হলো না তাদের, বিএমপি’র অভিযানে আটক ৪। দুইজন নারী ও ফেন্সিডিলসহ বরিশালে মাদক ব্যবসায়ী বুলেট গ্রেফতার
প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা- ২০১৮ আগামী ২৪ মে থেকে শুরু হবে।

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা- ২০১৮ আগামী ২৪ মে থেকে শুরু হবে।

ধানসিড়িঁ নিউজঃ
সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ লিখিত পরীক্ষা আগামী ২৪ মে শুরু হয়ে পর্যায়ক্রম ৩১ মে, ১৪ জুন ও ২১ জুন (শুক্রবার) সকাল ১০টায় অনুষ্ঠিত হবে। প্রাথমিক শিক্ষা অধিদপ্তর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে। এ বিষয়ে যাবতীয় প্রস্তুতিমূলক কার্যক্রম গ্রহণ করতে বলা হয়েছে।
প্রাথমিক শিক্ষা অধিদপ্তর সূত্রে জানানো হয়েছে, গত বছরের ১ আগস্ট থেকে ৩০ আগস্ট পর্যন্ত ১৩ হাজার পদের বিপরীতে অনলাইনে ২৪ লাখের বেশি আবেদন জমা পড়েছে। ডিজিটাল পদ্ধতিতে করা প্রশ্নে নিয়োগ পরীক্ষা গ্রহণ করা হবে।