রোজ শুক্রবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, বিকাল ৪:২৬

শিরোনামঃ
কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন স্বাক্ষরিত হলো বরিশাল বিশ্ববিদ্যালয়, অর্থ মন্ত্রণালয় ও সোনালী ব্যাংক এর মধ্যে একটি ত্রি-পক্ষীয় গৃহনির্মাণ ঋণ প্রদান সংক্রান্ত সমঝোতা স্মারক চুক্তি জাতীয় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের তিন দিনের আলটিমেটাম বেসরকারী সার্ভেয়ার এসোসিয়েশন ( BNSA ) এর পক্ষ থেকে বসিক এর ৪০ কাউন্সিলর এর মাঝে ক্যালেন্ডার বিতরণ কার্যক্রম শুরু করেছেন। ৪ (চার) মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত দুধর্ষ পলাতক আসামী মোঃ মন্টু মোল্লা গ্রেফতার। বরিশালের নতুন বিভাগীয় কমিশনার সাইফুল হাসান বাদল বরিশাল-ঢাকা মহাসড়কের রামপট্টিতে বাস-এ্যাম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষে নবজাতক নিহত ॥ গুরুতর আহত -৬ বরিশালে বিএমপি’র পক্ষ থেকে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ।
জ্যোতিষ রাজ নিজেই জানেন না তার ভাগ্যে আজ জরিমানা আছে

জ্যোতিষ রাজ নিজেই জানেন না তার ভাগ্যে আজ জরিমানা আছে

অনলাইন ডেস্কঃ গণক নিজেই জানে না নিজের ভাগ্য, জানেন না আজ তার ভাগ্যে কি আছে? ফলস্বরুপ তার জরিমানা অর্ধ লাখ!

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে রাজধানীর পান্থপথে অবস্থিত বসুন্ধরা সিটির ভাগ্য গণনাকারি প্রতিষ্ঠান শেষ দর্শন আজমেরি জেমসকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে।

বুধবার (২৯ মে) বিকেলে ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ারের সার্বিক তত্ত্বাবধানে এ অভিযান পরিচালনা করা হয়।

মনজুর মোহাম্মদ শাহরিয়ার বলেন, ‘শেষ দর্শন আজমেরী জেমস’ এর কাছে তিনটি জিজ্ঞাসা ছিল। এক. বিদেশ থেকে আনা তাদের পাথরে আমদানিকারকের স্টিকার আছে কিনা। দুই. তাদের থেকে ক্রয় করা পাথরে আদৌ ভাগ্য বদলায় কিনা। তিন. তারা প্রতিটি পাথরের গায়ে দাম প্রদর্শন করে কিনা।

তারা একটিরও উত্তর দিতে পারেনি। এরপর পাথরের গায়ে দাম প্রদর্শন না করার অপরাধে তাদের ৫০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে। তাদের পাথরগুলো পরীক্ষা করে দেখা হবে। এসব পাথরে কিভাবে ভাগ্য বদলায় তারও ব্যাখ্যা চাওয়া হয়েছে।

জরিমানা আদায়ের সময় দোকানের ম্যানেজারকে উদ্দেশ্য করে শাহরিয়ার বলেন, আপনারা অন্যের ভাগ্য গণনা করছেন, অথচ আজ যে আমরা (ভোক্তা অধিকার) আসব, আপনাদের জরিমানা করব; সেটি জানতেন না?

অভিযানে উপস্থিত ছিলেন, অধিদপ্তরের সহকারী পরিচালক মাসুম আরিফিন, সহকারী পরিচালক আব্দুল জব্বার মণ্ডল, আফরোজা রহমান, নাগরিক সমাজের প্রতিনিধি বিশিষ্ট কলামিস্ট সৈয়দ আবুল মকসুদ প্রমুখ।