রোজ বৃহস্পতিবার, ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ২:৫০

শিরোনামঃ
কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার একজন বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার। বিএমপি’র সৌজন্যে অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠিত মেহেন্দিগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে গৃহবধূকে পিটিয়ে জখম। মতলবে দি একমি ল্যাবরেটরিজ লিঃ এর বিক্রয় প্রতিনিধির আত্মহত্যা নগরীতে করোনা প্রতিরোধ বুথের উদ্বোধন করলেন পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে জেলা প্রশাসন ও স্বেচ্ছাসেবী সংগঠনের সমন্বয়ে ৩ শতাধিক শিশুকে খাদ্য বিতরণ করেন জেলা প্রশাসক
বিশ্বকাপ ক্রিকেট সেরা দর্শকের পুরস্কার

বিশ্বকাপ ক্রিকেট সেরা দর্শকের পুরস্কার

অনলাইন নিউজ ডেস্ক:

বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশ বনাম দক্ষিণ আফ্রিকার খেলায় বৈচিত্র্যময় পোশাকের জন্য সেরা দর্শকের পুরস্কার পেয়েছেন হবিগঞ্জের বহুলা গ্রামের বিশিষ্ট ক্রীড়ানুরাগী চৌধুরী মুরতাহিন বিল্লাহ জুয়েল।
২ জুন, রোববার ওভালে অনুষ্ঠিত খেলায় তিনি আবহমান বাংলার কৃষকদের বাঁশের মাথালী এবং গায়ে রয়েল বেঙ্গল টাইগারের পোশাকে সেজে গ্যালারিতে হাজির হন। দর্শক গ্যালারি থেকে আইসিসির ইভেন্ট ম্যানেজম্যান্ট কর্তৃপক্ষ তাকে সেরা দর্শক হিসেবে নির্বাচন এবং খেলা চলাকালে তার সাক্ষাৎকার প্রচার করে। পরে উপহার হিসেবে ৫০ পাউন্ডের ভাউচার তুলে দেওয়া হয় তার হাতে।
চৌধুরী মুরতাহিন বিল্লাহ জুয়েল হবিগঞ্জ সরকারি বৃন্দাবন কলেজের সাবেক উপাধ্যক্ষ চৌধুরী বিএ মজহার উদ্দিনের ছেলে।
তিনি জানান, যে পোশাকটি পরে তিনি মাঠে হাজির হন সেটি ২০১৭ সালে ম্যানচেস্টার থেকে ক্রয় করেছিলেন। তিনি জানান, বাংলাদেশের পরবর্তি সব খেলার টিকিট তার সংগ্রহে রয়েছে। সবগুলো খেলাই দেখবেন তিনি। এর আগে তিনি বাংলাদেশে অনুষ্ঠিত দু’টি বিশ্বকাপ দেখতে এসেছিলেন। বাংলাদেশের অধিকাংশ খেলাই তিনি মাঠে থেকে উপভোগ করেন।