রোজ বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৪:২৫

শিরোনামঃ
মির্জাগঞ্জে ৬০ হাজার কেজি নিষিদ্ধ পলিথিন জব্দ শেখ হাসিনার দূরদর্শিতায় মানুষের জীবিকা ও অর্থনীতি সচলঃ এমপি জ্যাকব কলাপাড়ায় মোটরসাইকেল দূর্ঘটনায় স্কুল ছাত্র নিহত বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র ও গাঁজা সহ পিতা-পুত্র গ্রেফতার। ইসরায়েলে ধর্মীয় উৎসবে পদদলিত হয়ে ৪৪ জনের প্রাণহানি হাসপাতাল পালানো সেই ১০ জনের ‘ভারতীয় ভ্যারিয়েন্ট’ পরীক্ষার উদ্যোগ নেই দিল্লির শ্মশানে দীর্ঘ লাইন, মরদেহ ছিঁড়ে খাচ্ছে কুকুর অধিক দামে তরমুজ বিক্রয় করার অপরাধে ০৬ ব্যবসায়ীকে ৯,৭০০ টাকা জরিমানা বরিশালে তরমুজের বাজার স্থিতিশীল রাখতে বিভিন্ন বাজারে মোবাইল কোর্ট অভিযানে ১৪ ব্যবসায়ীকে ১০৩০০ টাকা জরিমানা পাত্র করোনায় আক্রান্ত, পিপিই পরেই বিয়ে সারলেন কনে!
বিশ্বকাপ ক্রিকেট সেরা দর্শকের পুরস্কার

বিশ্বকাপ ক্রিকেট সেরা দর্শকের পুরস্কার

অনলাইন নিউজ ডেস্ক:

বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশ বনাম দক্ষিণ আফ্রিকার খেলায় বৈচিত্র্যময় পোশাকের জন্য সেরা দর্শকের পুরস্কার পেয়েছেন হবিগঞ্জের বহুলা গ্রামের বিশিষ্ট ক্রীড়ানুরাগী চৌধুরী মুরতাহিন বিল্লাহ জুয়েল।
২ জুন, রোববার ওভালে অনুষ্ঠিত খেলায় তিনি আবহমান বাংলার কৃষকদের বাঁশের মাথালী এবং গায়ে রয়েল বেঙ্গল টাইগারের পোশাকে সেজে গ্যালারিতে হাজির হন। দর্শক গ্যালারি থেকে আইসিসির ইভেন্ট ম্যানেজম্যান্ট কর্তৃপক্ষ তাকে সেরা দর্শক হিসেবে নির্বাচন এবং খেলা চলাকালে তার সাক্ষাৎকার প্রচার করে। পরে উপহার হিসেবে ৫০ পাউন্ডের ভাউচার তুলে দেওয়া হয় তার হাতে।
চৌধুরী মুরতাহিন বিল্লাহ জুয়েল হবিগঞ্জ সরকারি বৃন্দাবন কলেজের সাবেক উপাধ্যক্ষ চৌধুরী বিএ মজহার উদ্দিনের ছেলে।
তিনি জানান, যে পোশাকটি পরে তিনি মাঠে হাজির হন সেটি ২০১৭ সালে ম্যানচেস্টার থেকে ক্রয় করেছিলেন। তিনি জানান, বাংলাদেশের পরবর্তি সব খেলার টিকিট তার সংগ্রহে রয়েছে। সবগুলো খেলাই দেখবেন তিনি। এর আগে তিনি বাংলাদেশে অনুষ্ঠিত দু’টি বিশ্বকাপ দেখতে এসেছিলেন। বাংলাদেশের অধিকাংশ খেলাই তিনি মাঠে থেকে উপভোগ করেন।