রোজ শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ১১:৪৭

শিরোনামঃ
১৩ (তের) পুরিয়া গাঁজা সহ গ্রেফতার ০১ ৭২ (বাহাত্তর) পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার ০১ এইচ টি ইমাম আর নেই বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ
বিশ্বকাপ ক্রিকেটে সাকিবের টানা তিন ম্যাচে ফিফটি

বিশ্বকাপ ক্রিকেটে সাকিবের টানা তিন ম্যাচে ফিফটি

অনলাইন স্পোর্টস ডেস্কঃ

বিশ্বকাপে এখন পর্যন্ত বাংলাদেশ দলকে ব্যাটে বলে নিয়মিত ভরসা দিয়ে যাচ্ছেন একজনই-সাকিব আল হাসান। আজ (শনিবার) বিশ্বকাপের টানা তৃতীয় ম্যাচে হাফসেঞ্চুরি তুলে নিলেন বিশ্বসেরা অলরাউন্ডার।

আগের দুই ম্যাচে দক্ষিণ আফ্রিকা আর নিউজিল্যান্ডের বিপক্ষেও পেয়েছিলেন হাফসেঞ্চুরি। প্রোটিয়াদের বিপক্ষে করেন ৭৫ আর নিউজিল্যান্ডের বিপক্ষে ৬৪ রান। এই ম্যাচেও ফিফটি পেলেন সাকিব। সবমিলিয়ে বিশ্বকাপে এটি তার নবম হাফসেঞ্চুরি।

বাংলাদেশি কোনো ব্যাটসম্যানের বিশ্বকাপে টানা তিন ম্যাচে ফিফটির রেকর্ড আছে কেবল মাহমুদউল্লাহ রিয়াদের। দ্বিতীয় ব্যাটসম্যান হিসেবে এই কীর্তি গড়লেন সাকিব।

৫৩ বলে হাফসেঞ্চুরি পূর্ণ করেছেন সাকিব, ৩ বাউন্ডারি আর ১ ছক্কার সাহায্যে। ওয়ানডে ফরমেটে এটি টাইগার অলরাউন্ডারের ৪৫তম হাফসেঞ্চুরি।