রোজ বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৪:২৩

শিরোনামঃ
মির্জাগঞ্জে ৬০ হাজার কেজি নিষিদ্ধ পলিথিন জব্দ শেখ হাসিনার দূরদর্শিতায় মানুষের জীবিকা ও অর্থনীতি সচলঃ এমপি জ্যাকব কলাপাড়ায় মোটরসাইকেল দূর্ঘটনায় স্কুল ছাত্র নিহত বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র ও গাঁজা সহ পিতা-পুত্র গ্রেফতার। ইসরায়েলে ধর্মীয় উৎসবে পদদলিত হয়ে ৪৪ জনের প্রাণহানি হাসপাতাল পালানো সেই ১০ জনের ‘ভারতীয় ভ্যারিয়েন্ট’ পরীক্ষার উদ্যোগ নেই দিল্লির শ্মশানে দীর্ঘ লাইন, মরদেহ ছিঁড়ে খাচ্ছে কুকুর অধিক দামে তরমুজ বিক্রয় করার অপরাধে ০৬ ব্যবসায়ীকে ৯,৭০০ টাকা জরিমানা বরিশালে তরমুজের বাজার স্থিতিশীল রাখতে বিভিন্ন বাজারে মোবাইল কোর্ট অভিযানে ১৪ ব্যবসায়ীকে ১০৩০০ টাকা জরিমানা পাত্র করোনায় আক্রান্ত, পিপিই পরেই বিয়ে সারলেন কনে!
ডিআইজি মিজানকে কেন দুদক গ্রেপ্তার করছে না: আপিল বিভাগ

ডিআইজি মিজানকে কেন দুদক গ্রেপ্তার করছে না: আপিল বিভাগ

অনলাইন ডেস্কঃ
পুলিশের উপমহাপরিদর্শক (ডিআইজি) মিজানুর রহমান। ধানসিড়িঁ নিউজের ফাইল ছবি দুর্নীতি দমন কমিশনের (দুদক) তদন্ত কর্মকর্তাকে ঘুষ দেওয়ার কথা জানানোর পরও পুলিশের উপ মহাপরিদর্শক (ডিআইজি) মিজানুর রহমানকে কেন গ্রেপ্তার করা হচ্ছে না তা জানতে চেয়েছেন সুপ্রিম কোর্ট।

আজ রোববার একটি মামলার আপিল শুনানি চলাকালে প্রধান বিচারপতির নেতৃত্বাধীন চার বিচারপতির আপিল বেঞ্চ দুদকের আইনজীবীর উদ্দেশে এ কথা বলেন। বেঞ্চ দুদকের সক্ষমতা নিয়েও প্রশ্ন তোলেন।
এ সময় আদালতে দুদকের আইনজীবী খুরশীদ আলম খান উপস্থিত ছিলেন।

পুলিশ কর্মকর্তা মিজানুর রহমানের অবৈধ সম্পদ অর্জনের অভিযোগের তদন্ত করছে দুদক। দুদকের তদন্তকারী কর্মকর্তা এনামুল বাছিরকে ৪০ লাখ টাকা ঘুষ দেওয়ার কথা নিজেই বলেন মিজানুর।

দুদকের আইনজীবী খুরশীদ আলম খান পরে সাংবাদিকদের বলেন, আদালত বলেছেন, ডিআইজি মিজান কি দুদকের চাইতে বড়? তাঁকে তো আপনারা গ্রেপ্তার করতে পারছেন না। এই মামলায় তাঁকে কেন অ্যারেস্ট করছেন না? তিনি বলেন, ‘আমি বলেছি, আমার যে লোক (এনামুল বাছির) আমি তাঁকে সাসপেন্ড করেছি।’
খুরশীদ আলম বলেন, ডিআইজি মিজানের বিরুদ্ধে অভিযোগ তদন্তের জন্য নতুন একজনকে নিয়োগ দেওয়া হয়েছে। তিনি কাজ শুরু করেছেন।