রোজ বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, সকাল ৯:৪১

শিরোনামঃ
বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন স্বাক্ষরিত হলো বরিশাল বিশ্ববিদ্যালয়, অর্থ মন্ত্রণালয় ও সোনালী ব্যাংক এর মধ্যে একটি ত্রি-পক্ষীয় গৃহনির্মাণ ঋণ প্রদান সংক্রান্ত সমঝোতা স্মারক চুক্তি
ডিআইজি মিজানকে কেন দুদক গ্রেপ্তার করছে না: আপিল বিভাগ

ডিআইজি মিজানকে কেন দুদক গ্রেপ্তার করছে না: আপিল বিভাগ

অনলাইন ডেস্কঃ
পুলিশের উপমহাপরিদর্শক (ডিআইজি) মিজানুর রহমান। ধানসিড়িঁ নিউজের ফাইল ছবি দুর্নীতি দমন কমিশনের (দুদক) তদন্ত কর্মকর্তাকে ঘুষ দেওয়ার কথা জানানোর পরও পুলিশের উপ মহাপরিদর্শক (ডিআইজি) মিজানুর রহমানকে কেন গ্রেপ্তার করা হচ্ছে না তা জানতে চেয়েছেন সুপ্রিম কোর্ট।

আজ রোববার একটি মামলার আপিল শুনানি চলাকালে প্রধান বিচারপতির নেতৃত্বাধীন চার বিচারপতির আপিল বেঞ্চ দুদকের আইনজীবীর উদ্দেশে এ কথা বলেন। বেঞ্চ দুদকের সক্ষমতা নিয়েও প্রশ্ন তোলেন।
এ সময় আদালতে দুদকের আইনজীবী খুরশীদ আলম খান উপস্থিত ছিলেন।

পুলিশ কর্মকর্তা মিজানুর রহমানের অবৈধ সম্পদ অর্জনের অভিযোগের তদন্ত করছে দুদক। দুদকের তদন্তকারী কর্মকর্তা এনামুল বাছিরকে ৪০ লাখ টাকা ঘুষ দেওয়ার কথা নিজেই বলেন মিজানুর।

দুদকের আইনজীবী খুরশীদ আলম খান পরে সাংবাদিকদের বলেন, আদালত বলেছেন, ডিআইজি মিজান কি দুদকের চাইতে বড়? তাঁকে তো আপনারা গ্রেপ্তার করতে পারছেন না। এই মামলায় তাঁকে কেন অ্যারেস্ট করছেন না? তিনি বলেন, ‘আমি বলেছি, আমার যে লোক (এনামুল বাছির) আমি তাঁকে সাসপেন্ড করেছি।’
খুরশীদ আলম বলেন, ডিআইজি মিজানের বিরুদ্ধে অভিযোগ তদন্তের জন্য নতুন একজনকে নিয়োগ দেওয়া হয়েছে। তিনি কাজ শুরু করেছেন।