রোজ বৃহস্পতিবার, ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ২:৪৯

শিরোনামঃ
কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার একজন বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার। বিএমপি’র সৌজন্যে অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠিত মেহেন্দিগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে গৃহবধূকে পিটিয়ে জখম। মতলবে দি একমি ল্যাবরেটরিজ লিঃ এর বিক্রয় প্রতিনিধির আত্মহত্যা নগরীতে করোনা প্রতিরোধ বুথের উদ্বোধন করলেন পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে জেলা প্রশাসন ও স্বেচ্ছাসেবী সংগঠনের সমন্বয়ে ৩ শতাধিক শিশুকে খাদ্য বিতরণ করেন জেলা প্রশাসক
ডিআইজি মিজানকে কেন দুদক গ্রেপ্তার করছে না: আপিল বিভাগ

ডিআইজি মিজানকে কেন দুদক গ্রেপ্তার করছে না: আপিল বিভাগ

অনলাইন ডেস্কঃ
পুলিশের উপমহাপরিদর্শক (ডিআইজি) মিজানুর রহমান। ধানসিড়িঁ নিউজের ফাইল ছবি দুর্নীতি দমন কমিশনের (দুদক) তদন্ত কর্মকর্তাকে ঘুষ দেওয়ার কথা জানানোর পরও পুলিশের উপ মহাপরিদর্শক (ডিআইজি) মিজানুর রহমানকে কেন গ্রেপ্তার করা হচ্ছে না তা জানতে চেয়েছেন সুপ্রিম কোর্ট।

আজ রোববার একটি মামলার আপিল শুনানি চলাকালে প্রধান বিচারপতির নেতৃত্বাধীন চার বিচারপতির আপিল বেঞ্চ দুদকের আইনজীবীর উদ্দেশে এ কথা বলেন। বেঞ্চ দুদকের সক্ষমতা নিয়েও প্রশ্ন তোলেন।
এ সময় আদালতে দুদকের আইনজীবী খুরশীদ আলম খান উপস্থিত ছিলেন।

পুলিশ কর্মকর্তা মিজানুর রহমানের অবৈধ সম্পদ অর্জনের অভিযোগের তদন্ত করছে দুদক। দুদকের তদন্তকারী কর্মকর্তা এনামুল বাছিরকে ৪০ লাখ টাকা ঘুষ দেওয়ার কথা নিজেই বলেন মিজানুর।

দুদকের আইনজীবী খুরশীদ আলম খান পরে সাংবাদিকদের বলেন, আদালত বলেছেন, ডিআইজি মিজান কি দুদকের চাইতে বড়? তাঁকে তো আপনারা গ্রেপ্তার করতে পারছেন না। এই মামলায় তাঁকে কেন অ্যারেস্ট করছেন না? তিনি বলেন, ‘আমি বলেছি, আমার যে লোক (এনামুল বাছির) আমি তাঁকে সাসপেন্ড করেছি।’
খুরশীদ আলম বলেন, ডিআইজি মিজানের বিরুদ্ধে অভিযোগ তদন্তের জন্য নতুন একজনকে নিয়োগ দেওয়া হয়েছে। তিনি কাজ শুরু করেছেন।