রোজ বৃহস্পতিবার, ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, বিকাল ৫:২৩

শিরোনামঃ
বরিশালে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু নির্বাচনে বিঘ্ন সৃষ্টিকারী, অনাকাঙ্ক্ষিত ব্যক্তিদের কঠোর হস্তে দমন করা হবে-পুলিশ কমিশনার বিএমপি। মানুষকে সেবা প্রদান করে যে ভালোবাসা পাওয়া যায়, তার চাইতে বড় আত্মতৃপ্তি আর কিছুই নেই__পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে ৪৬ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২ জন বাকেরগঞ্জে ধর্ষণের অভিযোগে চার শিশুকে, কারাগারে পাঠানোর দায়ে, ম্যাজিস্ট্রেটের বিচারিক ক্ষমতা প্রত্যাহারের নির্দেশ ১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ নাগরিক নিরাপত্তা ও সামাজিক সমস্যা নিরসনে বিএমপি সদা জাগ্রত- বিএমপি কমিশনার। বরিশালে ০৩ কেজি গাঁজা সহ গ্রেফতার ০১ পটুয়াখালীতে প্রেমিক যুগলের একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বিএমপি’র অভিযানে ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২
গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে প্রাণগ্রুপের চেয়ারম্যানের বিরুদ্ধে

গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে প্রাণগ্রুপের চেয়ারম্যানের বিরুদ্ধে

অনলাইন নিউজঃ প্রাণ গ্রুপের চেয়ারম্যান ও সিইও আহসান খান চৌধুরীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত। ঘি, লাচ্ছা সেমাই, হলুদগুড়াসহ নিম্নমানের পণ্য উৎপাদনের অভিযোগে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের করা মামলায় এই আদেশ দিয়েছে আদালত।

আজ (২৩জুন) দুপুরে স্পেশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট, মেহেদী পাভেল সুইট এ গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

আজ শুনানিতে প্রাণ গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা আহসান খান চৌধুরী অনুপস্থিত ছিলেন। তার আইনজীবীরা জানান, আহসান খান চৌধুরী অসুস্থ, তাই আদালতে হাজির হতে পারেননি। তবে, আদালত আইনজীবীর বক্তব্য আমলে নেননি। এর আগে নিম্নমানের পণ্য উৎপাদনের অভিযোগে প্রাণ গ্রুপের সিইওর বিরুদ্ধে মামলা করেন, নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ। মামলার পরবর্তী শুনানির জন্য ৩০ জুলাই দিন ধার্য করা হয়েছে।