রোজ রবিবার, ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, সকাল ৮:০২

শিরোনামঃ
১৩ (তের) পুরিয়া গাঁজা সহ গ্রেফতার ০১ ৭২ (বাহাত্তর) পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার ০১ এইচ টি ইমাম আর নেই বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ
গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে প্রাণগ্রুপের চেয়ারম্যানের বিরুদ্ধে

গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে প্রাণগ্রুপের চেয়ারম্যানের বিরুদ্ধে

অনলাইন নিউজঃ প্রাণ গ্রুপের চেয়ারম্যান ও সিইও আহসান খান চৌধুরীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত। ঘি, লাচ্ছা সেমাই, হলুদগুড়াসহ নিম্নমানের পণ্য উৎপাদনের অভিযোগে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের করা মামলায় এই আদেশ দিয়েছে আদালত।

আজ (২৩জুন) দুপুরে স্পেশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট, মেহেদী পাভেল সুইট এ গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

আজ শুনানিতে প্রাণ গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা আহসান খান চৌধুরী অনুপস্থিত ছিলেন। তার আইনজীবীরা জানান, আহসান খান চৌধুরী অসুস্থ, তাই আদালতে হাজির হতে পারেননি। তবে, আদালত আইনজীবীর বক্তব্য আমলে নেননি। এর আগে নিম্নমানের পণ্য উৎপাদনের অভিযোগে প্রাণ গ্রুপের সিইওর বিরুদ্ধে মামলা করেন, নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ। মামলার পরবর্তী শুনানির জন্য ৩০ জুলাই দিন ধার্য করা হয়েছে।