রোজ রবিবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, সকাল ৬:০০

শিরোনামঃ
বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন স্বাক্ষরিত হলো বরিশাল বিশ্ববিদ্যালয়, অর্থ মন্ত্রণালয় ও সোনালী ব্যাংক এর মধ্যে একটি ত্রি-পক্ষীয় গৃহনির্মাণ ঋণ প্রদান সংক্রান্ত সমঝোতা স্মারক চুক্তি জাতীয় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের তিন দিনের আলটিমেটাম বেসরকারী সার্ভেয়ার এসোসিয়েশন ( BNSA ) এর পক্ষ থেকে বসিক এর ৪০ কাউন্সিলর এর মাঝে ক্যালেন্ডার বিতরণ কার্যক্রম শুরু করেছেন। ৪ (চার) মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত দুধর্ষ পলাতক আসামী মোঃ মন্টু মোল্লা গ্রেফতার। বরিশালের নতুন বিভাগীয় কমিশনার সাইফুল হাসান বাদল বরিশাল-ঢাকা মহাসড়কের রামপট্টিতে বাস-এ্যাম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষে নবজাতক নিহত ॥ গুরুতর আহত -৬
সন্ত্রাসীদের হাত থেকে স্বামী রিফাতকে বাঁচাতে পারলেন না স্ত্রী মিন্নি

সন্ত্রাসীদের হাত থেকে স্বামী রিফাতকে বাঁচাতে পারলেন না স্ত্রী মিন্নি

অনলাইন ডেস্ক: বরগুনা সরকারি কলেজের সামনে পথচারী ও স্ত্রীর সম্মুখে শাহ নেয়াজ রিফাত শরীফ (২৫) কে কুপিয়ে হত্যা করলো সন্ত্রাসী মাদক ব্যবসায়ী নয়ন বন্ড এবং রিফাত ফরাজী।

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনাটির ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয়ে যায়।

মা-বাবার একমাত্র সন্তান নিহত রিফাত শরীফের বাড়ি বরগুনা সদর উপজেলার ৬নং বুড়িরচর ইউনিয়নের বড় লবণগোলা গ্রামে। তার বাবার নাম আঃ হালিম দুলাল শরীফ।

প্রত্যক্ষদর্শীদের বর্ণনামতে ও ভিডিওতে দেখা যায়, ধারালো দা দিয়ে রিফাতকে এলোপাতারী কোপাতে থাকে দুই সন্ত্রাসী। ওই সময় রিফাত শরীফের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি সন্ত্রাসীদের বারবার প্রতিহতের চেষ্টা করেও ব্যর্থ হন।

গুরুতর আহত অবস্থায় রিফাতকে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে আশঙ্কাজনক অবস্থায় তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বিকেল সাড়ে ৩টার দিকে তার মৃত্যু হয়।

স্থানীয় লোকজনের মাধ্যমে জানা যায়, ঐ দুই সন্ত্রাসী ছিনতাই, মাদক ব্যবসাসহ নানা অপকর্মের সাথে জড়িত এবং এসব ঘটনায় তারা একাধিকবার পুলিশের হাতে গ্রেফতার হয়েছে।

এ বিষয়ে বরগুনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবীর হোসেন মাহমুদ বলেন, ঘটনাটি যেখানে ঘটেছে সেখানে থানা পুলিশের সিসি ক্যামেরা রয়েছে। সিসি ক্যামেরার ফুটেজ দেখে খুনিদের শনাক্ত করা হয়েছে। অভিযান চলছে, শিগগিরই খুনিদের গ্রেফতার করবে পুলিশ।