রোজ শুক্রবার, ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ১:৩৪

শিরোনামঃ
এইচ টি ইমাম আর নেই বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন
সাংবাদিক মানবেন্দ্র বটব্যাল’র শয্যা পাশে পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম

সাংবাদিক মানবেন্দ্র বটব্যাল’র শয্যা পাশে পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম

অনলাইন ডেস্কঃ

শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাবেক সভাপতি অসুস্থ এ্যাড. মানবেন্দ্র বটব্যালকে বৃহস্পতিবার দুপুর ২টায় ঢাকার মোহাম্মদপুর আল-মানার হাসপাতালে দেখতে যান পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম (এমপি)।

এ সময় তিনি হাসপাতালে চিকিৎসাধীন থাকা মানবেন্দ্র বটব্যালের শয্যাপাশে বেশ কিছু সময় অবস্থান করেন। হাসপাতালে উপস্থিত সাংবাদিক মানবেন্দ্র বটব্যালের পরিবারের সদস্যদের সাথে কথা বলেন এবং চিকিৎসার খোঁজখবর নেন। তিনি সু-চিকিৎসার সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

এ সময় শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসেন মন্ত্রীর সাথে ছিলেন।