রোজ বুধবার, ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, বিকাল ৩:৩৮

শিরোনামঃ
নির্বাচনে বিঘ্ন সৃষ্টিকারী, অনাকাঙ্ক্ষিত ব্যক্তিদের কঠোর হস্তে দমন করা হবে-পুলিশ কমিশনার বিএমপি। মানুষকে সেবা প্রদান করে যে ভালোবাসা পাওয়া যায়, তার চাইতে বড় আত্মতৃপ্তি আর কিছুই নেই__পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে ৪৬ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২ জন বাকেরগঞ্জে ধর্ষণের অভিযোগে চার শিশুকে, কারাগারে পাঠানোর দায়ে, ম্যাজিস্ট্রেটের বিচারিক ক্ষমতা প্রত্যাহারের নির্দেশ ১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ নাগরিক নিরাপত্তা ও সামাজিক সমস্যা নিরসনে বিএমপি সদা জাগ্রত- বিএমপি কমিশনার। বরিশালে ০৩ কেজি গাঁজা সহ গ্রেফতার ০১ পটুয়াখালীতে প্রেমিক যুগলের একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বিএমপি’র অভিযানে ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২ পটুয়াখালীতে মোটরসাইকেল-মাহিন্দ্রার সংঘর্ষে স্বর্না (১০) নামের এক শিশুর মৃত্যু
সাংবাদিক মানবেন্দ্র বটব্যাল’র শয্যা পাশে পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম

সাংবাদিক মানবেন্দ্র বটব্যাল’র শয্যা পাশে পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম

অনলাইন ডেস্কঃ

শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাবেক সভাপতি অসুস্থ এ্যাড. মানবেন্দ্র বটব্যালকে বৃহস্পতিবার দুপুর ২টায় ঢাকার মোহাম্মদপুর আল-মানার হাসপাতালে দেখতে যান পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম (এমপি)।

এ সময় তিনি হাসপাতালে চিকিৎসাধীন থাকা মানবেন্দ্র বটব্যালের শয্যাপাশে বেশ কিছু সময় অবস্থান করেন। হাসপাতালে উপস্থিত সাংবাদিক মানবেন্দ্র বটব্যালের পরিবারের সদস্যদের সাথে কথা বলেন এবং চিকিৎসার খোঁজখবর নেন। তিনি সু-চিকিৎসার সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

এ সময় শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসেন মন্ত্রীর সাথে ছিলেন।