রোজ বুধবার, ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ২:৫৯

শিরোনামঃ
বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন স্বাক্ষরিত হলো বরিশাল বিশ্ববিদ্যালয়, অর্থ মন্ত্রণালয় ও সোনালী ব্যাংক এর মধ্যে একটি ত্রি-পক্ষীয় গৃহনির্মাণ ঋণ প্রদান সংক্রান্ত সমঝোতা স্মারক চুক্তি
চট্টগ্রামে দিনে দুপুর এক যুবকের ওপর হামলা, আটক পাঁচ

চট্টগ্রামে দিনে দুপুর এক যুবকের ওপর হামলা, আটক পাঁচ

অনলাইন ডেস্কঃ বরগুনায় প্রকাশ্যে কুপিয়ে হত্যা আর এক কিশোরকে কুপিয়ে তার রুটি রুজির একমাত্র অবলম্বন ভ্যান কেড়ে নেয়ার ঘটনার রেশ কাটতে না কাটতেই চট্টগ্রামের আকবরশাহ বিশ্ব কলোনী এলাকায় এক যুবককে পিটিয়ে গুরুতর আহত করার ঘটনা ঘটেছে।

গতকাল (৩০ জুন) রোববার বিকালে নগরীর আকবর শাহ থানার বিশ্ব কলোনিতে ওই ঘটনাটি ঘটে, যার ভিডিও ছড়িয়ে পড়েছে ফেইসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে।

হামলার ওই ঘটনায় এরই মধ্যে পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে, পুলিশের ভাষ্য অনুযায়ী, যাদের মধ্যে একজন সরাসরি হামলায় অংশ নিয়েছেন। রবিবার রাত থেকে সোমবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। গ্রেপ্তাররা হলেন- সাজু (২৪), মাসুদ (১৮), মিরাজ (১৭), বেলাল (২০) ও তারেক (১৮)।

সিসি টিভি ফুটেজে দেখা যায়, রোববার বিকালে বিশ্বকলোনীর এন ব্লকে দাঁড়িয়ে থাকা মহসিনকে হঠাৎ এসে মারধর শুরু করে ১২-১৫ জন। এরপর রড ও লাঠি দিয়ে পেটাতে থাকে মহসিনকে। একপর্যায়ে তাকে মৃত ভেবে ফেলে যায় তারা। পরে, গুরুতর আহত মহসিনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।