রোজ বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৪:৪১

শিরোনামঃ
মির্জাগঞ্জে ৬০ হাজার কেজি নিষিদ্ধ পলিথিন জব্দ শেখ হাসিনার দূরদর্শিতায় মানুষের জীবিকা ও অর্থনীতি সচলঃ এমপি জ্যাকব কলাপাড়ায় মোটরসাইকেল দূর্ঘটনায় স্কুল ছাত্র নিহত বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র ও গাঁজা সহ পিতা-পুত্র গ্রেফতার। ইসরায়েলে ধর্মীয় উৎসবে পদদলিত হয়ে ৪৪ জনের প্রাণহানি হাসপাতাল পালানো সেই ১০ জনের ‘ভারতীয় ভ্যারিয়েন্ট’ পরীক্ষার উদ্যোগ নেই দিল্লির শ্মশানে দীর্ঘ লাইন, মরদেহ ছিঁড়ে খাচ্ছে কুকুর অধিক দামে তরমুজ বিক্রয় করার অপরাধে ০৬ ব্যবসায়ীকে ৯,৭০০ টাকা জরিমানা বরিশালে তরমুজের বাজার স্থিতিশীল রাখতে বিভিন্ন বাজারে মোবাইল কোর্ট অভিযানে ১৪ ব্যবসায়ীকে ১০৩০০ টাকা জরিমানা পাত্র করোনায় আক্রান্ত, পিপিই পরেই বিয়ে সারলেন কনে!
চট্টগ্রামে দিনে দুপুর এক যুবকের ওপর হামলা, আটক পাঁচ

চট্টগ্রামে দিনে দুপুর এক যুবকের ওপর হামলা, আটক পাঁচ

অনলাইন ডেস্কঃ বরগুনায় প্রকাশ্যে কুপিয়ে হত্যা আর এক কিশোরকে কুপিয়ে তার রুটি রুজির একমাত্র অবলম্বন ভ্যান কেড়ে নেয়ার ঘটনার রেশ কাটতে না কাটতেই চট্টগ্রামের আকবরশাহ বিশ্ব কলোনী এলাকায় এক যুবককে পিটিয়ে গুরুতর আহত করার ঘটনা ঘটেছে।

গতকাল (৩০ জুন) রোববার বিকালে নগরীর আকবর শাহ থানার বিশ্ব কলোনিতে ওই ঘটনাটি ঘটে, যার ভিডিও ছড়িয়ে পড়েছে ফেইসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে।

হামলার ওই ঘটনায় এরই মধ্যে পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে, পুলিশের ভাষ্য অনুযায়ী, যাদের মধ্যে একজন সরাসরি হামলায় অংশ নিয়েছেন। রবিবার রাত থেকে সোমবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। গ্রেপ্তাররা হলেন- সাজু (২৪), মাসুদ (১৮), মিরাজ (১৭), বেলাল (২০) ও তারেক (১৮)।

সিসি টিভি ফুটেজে দেখা যায়, রোববার বিকালে বিশ্বকলোনীর এন ব্লকে দাঁড়িয়ে থাকা মহসিনকে হঠাৎ এসে মারধর শুরু করে ১২-১৫ জন। এরপর রড ও লাঠি দিয়ে পেটাতে থাকে মহসিনকে। একপর্যায়ে তাকে মৃত ভেবে ফেলে যায় তারা। পরে, গুরুতর আহত মহসিনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।