রোজ শুক্রবার, ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ১২:২৬

শিরোনামঃ
এইচ টি ইমাম আর নেই বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন
মেহেন্দিগঞ্জে ১৫ ঘণ্টায়ও উদ্ধার হয়নি লঞ্চ থেকে পড়ে যাওয়া ঝালকাঠীর নারী হেনেরা বেগম।

মেহেন্দিগঞ্জে ১৫ ঘণ্টায়ও উদ্ধার হয়নি লঞ্চ থেকে পড়ে যাওয়া ঝালকাঠীর নারী হেনেরা বেগম।

নিজস্ব প্রততিবেদকঃ দীর্ঘ ১৫ ঘণ্টা পার হয়ে গেলেও উদ্ধার হয়নি বরিশালের গজারিয়া নদীতে ঢাকাগামী লঞ্চ থেকে পড়ে যাওয়া হেনারা বেগম (৫০)।

সূত্রে জানা যায়, গতকাল শনিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে বরিশাল থেকে ঢাকাগামী সুন্দরবন-১০ এর পেছন থেকে হেনারা নামে এক নারী মেহেন্দিগঞ্জের নলবুনিয়া এলাকা সংলগ্ন গজারিয়া নদীতে পড়ে যান।

‌খবর পেয়ে নৌ-পুলিশ, ফায়ার সার্ভিসসহ আশপাশের বেশ কয়েকটি থানার পুলিশ উদ্ধার অভিযানে নামে। কিন্তু এখন পর্যন্ত তার সন্ধান পাওয়া যায়নি। এব্যাপারে মেহেন্দিগঞ্জ ফয়ার সার্ভিসের ফায়ারম্যান ইমরান হোসেন এর নিকট জানতে চাইলে তিনি জানান, ঘটনাটি শুনে গতকাল রাতেই আমরা গিয়েছিলাম সেখানে কিন্তু দুঃখের বিষয় হচ্ছে স্থানীয়রা কেউ আমাদের সঠিক জায়গা দেখাতে না পাড়ায় আমরা তাকে উদ্ধার করতে পারি নাই।

নিখোঁজ হেনারা বেগম ঝালকাঠির কাঠালিয়া উপজেলার আমুয়া এলাকার মন্টু হাওলাদারের স্ত্রী।