রোজ মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, সন্ধ্যা ৬:৫১

শিরোনামঃ
মানুষকে সেবা প্রদান করে যে ভালোবাসা পাওয়া যায়, তার চাইতে বড় আত্মতৃপ্তি আর কিছুই নেই__পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে ৪৬ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২ জন বাকেরগঞ্জে ধর্ষণের অভিযোগে চার শিশুকে, কারাগারে পাঠানোর দায়ে, ম্যাজিস্ট্রেটের বিচারিক ক্ষমতা প্রত্যাহারের নির্দেশ ১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ নাগরিক নিরাপত্তা ও সামাজিক সমস্যা নিরসনে বিএমপি সদা জাগ্রত- বিএমপি কমিশনার। বরিশালে ০৩ কেজি গাঁজা সহ গ্রেফতার ০১ পটুয়াখালীতে প্রেমিক যুগলের একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বিএমপি’র অভিযানে ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২ পটুয়াখালীতে মোটরসাইকেল-মাহিন্দ্রার সংঘর্ষে স্বর্না (১০) নামের এক শিশুর মৃত্যু বাটাজোরে ধান ক্ষেতে এক নারীর বস্তাবন্দী লাশ উদ্ধার।
মেহেন্দিগঞ্জে ১৫ ঘণ্টায়ও উদ্ধার হয়নি লঞ্চ থেকে পড়ে যাওয়া ঝালকাঠীর নারী হেনেরা বেগম।

মেহেন্দিগঞ্জে ১৫ ঘণ্টায়ও উদ্ধার হয়নি লঞ্চ থেকে পড়ে যাওয়া ঝালকাঠীর নারী হেনেরা বেগম।

নিজস্ব প্রততিবেদকঃ দীর্ঘ ১৫ ঘণ্টা পার হয়ে গেলেও উদ্ধার হয়নি বরিশালের গজারিয়া নদীতে ঢাকাগামী লঞ্চ থেকে পড়ে যাওয়া হেনারা বেগম (৫০)।

সূত্রে জানা যায়, গতকাল শনিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে বরিশাল থেকে ঢাকাগামী সুন্দরবন-১০ এর পেছন থেকে হেনারা নামে এক নারী মেহেন্দিগঞ্জের নলবুনিয়া এলাকা সংলগ্ন গজারিয়া নদীতে পড়ে যান।

‌খবর পেয়ে নৌ-পুলিশ, ফায়ার সার্ভিসসহ আশপাশের বেশ কয়েকটি থানার পুলিশ উদ্ধার অভিযানে নামে। কিন্তু এখন পর্যন্ত তার সন্ধান পাওয়া যায়নি। এব্যাপারে মেহেন্দিগঞ্জ ফয়ার সার্ভিসের ফায়ারম্যান ইমরান হোসেন এর নিকট জানতে চাইলে তিনি জানান, ঘটনাটি শুনে গতকাল রাতেই আমরা গিয়েছিলাম সেখানে কিন্তু দুঃখের বিষয় হচ্ছে স্থানীয়রা কেউ আমাদের সঠিক জায়গা দেখাতে না পাড়ায় আমরা তাকে উদ্ধার করতে পারি নাই।

নিখোঁজ হেনারা বেগম ঝালকাঠির কাঠালিয়া উপজেলার আমুয়া এলাকার মন্টু হাওলাদারের স্ত্রী।