রোজ রবিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, বিকাল ৪:৪৩

শিরোনামঃ
বরিশালে ঘুরতে এসে বাসের চাপায় প্রাণ গেল তিন জনের দীর্ঘদিন বন্ধের পরে আজ খুলেছে শিক্ষা প্রতিষ্ঠান, পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরিশালে ৬ ফার্মেসিকে ২৭ হাজার টাকা জরিমানা বিশেষ কায়দায় ফেনসিডিল বহন করেও শেষ রক্ষা হলো না তাদের, বিএমপি’র অভিযানে আটক ৪। দুইজন নারী ও ফেন্সিডিলসহ বরিশালে মাদক ব্যবসায়ী বুলেট গ্রেফতার কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার একজন বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার।
মেহেন্দিগঞ্জে ১৫ ঘণ্টায়ও উদ্ধার হয়নি লঞ্চ থেকে পড়ে যাওয়া ঝালকাঠীর নারী হেনেরা বেগম।

মেহেন্দিগঞ্জে ১৫ ঘণ্টায়ও উদ্ধার হয়নি লঞ্চ থেকে পড়ে যাওয়া ঝালকাঠীর নারী হেনেরা বেগম।

নিজস্ব প্রততিবেদকঃ দীর্ঘ ১৫ ঘণ্টা পার হয়ে গেলেও উদ্ধার হয়নি বরিশালের গজারিয়া নদীতে ঢাকাগামী লঞ্চ থেকে পড়ে যাওয়া হেনারা বেগম (৫০)।

সূত্রে জানা যায়, গতকাল শনিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে বরিশাল থেকে ঢাকাগামী সুন্দরবন-১০ এর পেছন থেকে হেনারা নামে এক নারী মেহেন্দিগঞ্জের নলবুনিয়া এলাকা সংলগ্ন গজারিয়া নদীতে পড়ে যান।

‌খবর পেয়ে নৌ-পুলিশ, ফায়ার সার্ভিসসহ আশপাশের বেশ কয়েকটি থানার পুলিশ উদ্ধার অভিযানে নামে। কিন্তু এখন পর্যন্ত তার সন্ধান পাওয়া যায়নি। এব্যাপারে মেহেন্দিগঞ্জ ফয়ার সার্ভিসের ফায়ারম্যান ইমরান হোসেন এর নিকট জানতে চাইলে তিনি জানান, ঘটনাটি শুনে গতকাল রাতেই আমরা গিয়েছিলাম সেখানে কিন্তু দুঃখের বিষয় হচ্ছে স্থানীয়রা কেউ আমাদের সঠিক জায়গা দেখাতে না পাড়ায় আমরা তাকে উদ্ধার করতে পারি নাই।

নিখোঁজ হেনারা বেগম ঝালকাঠির কাঠালিয়া উপজেলার আমুয়া এলাকার মন্টু হাওলাদারের স্ত্রী।