রোজ রবিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, সন্ধ্যা ৬:০০

শিরোনামঃ
বরিশালে ঘুরতে এসে বাসের চাপায় প্রাণ গেল তিন জনের দীর্ঘদিন বন্ধের পরে আজ খুলেছে শিক্ষা প্রতিষ্ঠান, পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরিশালে ৬ ফার্মেসিকে ২৭ হাজার টাকা জরিমানা বিশেষ কায়দায় ফেনসিডিল বহন করেও শেষ রক্ষা হলো না তাদের, বিএমপি’র অভিযানে আটক ৪। দুইজন নারী ও ফেন্সিডিলসহ বরিশালে মাদক ব্যবসায়ী বুলেট গ্রেফতার কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার একজন বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার।
বন্যার পানিতে ঘুরতে গিয়ে নৌকাডুবিতে দুই সহদরসহ ৫ জনের মৃত্যু

বন্যার পানিতে ঘুরতে গিয়ে নৌকাডুবিতে দুই সহদরসহ ৫ জনের মৃত্যু

অনলাইন নিউজ ডেস্কঃ জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় বন্যার পানিতে ঘুরতে গিয়ে নৌকা ডুবে দুই বোনসহ পাঁচজনের মৃত্যু হয়েছে। নিহতরা হচ্ছে- সরিষাবাড়ী উপজেলার কালিকাপুর গ্রামের কবিরুল ইসলামের মেয়ে সুবর্ণা আক্তার (১৫), ঝুমা আক্তার (৮), পঞ্চাশী গ্রামের রিপন শিকদারের মেয়ে রোদসী আক্তার (১১), পাইশক্কা গ্রামের জবানুর হোসেনের মেয়ে জান্নতুল জয়া (১০) ও কালিকাপুর গ্রামের গোলাম মোস্তফার মেয়ে অন্তরা (১২)। ওই নৌকায় থাকা আরোও চার জন প্রাণে বেঁচে যায়, তারা হলো- মাছুদ, সুজন, নিহত জান্নাতুলের মা ও বিলাসী খাতুন। বৃহস্পতিবার দুপুরে উপজেলার আওনা ইউনিয়নের কালিকাপুর নিকলী বিলে এ ঘটনা ঘটে।
সরিষাবাড়ীর তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মহব্বত কবীর সূত্রে জানা গেছে, সুবর্ণা আক্তার, তার ছোট বোন ঝুমা আক্তার, রোদসী আক্তার, জান্নাতুল জয়া এবং অন্তরা সবাই সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়নের কালিকাপুর গ্রামের নানার বাড়িতে বেড়াতে আসে। নানার বাড়িতে বেড়াতে এসে সব ভাইবোন মিলে বৃহস্পতিবার সকালে কালিকাপুর নিকলী বিলে বন্যার পানিতে নৌকা নিয়ে ঘুরতে বের হয়। হঠাৎ নৌকা উল্টে গেলে বিলের পানিতে ডুবে পাঁচজনের মৃত্যু হয় এবং বাকি চারজনকে স্থানীয়রা উদ্ধার করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে। তিনি বলেন, নৌকায় আলাদা কোনো মাঝি ছিল না। নিজেরাই বৈঠা দিয়ে নৌকা চালাচ্ছিল।
নিহত জান্নাতুলের মামা মাসুদ রানা জানান, তার বোনের দুই মেয়েসহ আওনা ইউনিয়নের কালিকাপুর গ্রামের ১০ থেকে ১২ জন বৃহস্পতিবার সকালে একটি নৌকা নিয়ে স্থানীয় মৌলভীর বাজার সংলগ্ন নিকাই বিলে বন্যার পানিতে বেড়াতে যায়। তাদের নৌকার তলার ছিদ্র দিয়ে পানি উঠতে থাকে। একপর্যায়ে তারা ভয় পেয়ে যায় এবং তাদের নড়াচড়াতে নৌকাটি উল্টে ডুবে যায়। এতে ওই নৌকার সবাই পানিতে ডুবে যায়। এ দৃশ্য দেখে স্থানীয়রা সেখান থেকে ছয়জনকে উদ্ধার করতে পারলেও পাঁচজন ঘটনাস্থলেই মারা যায়।