রোজ রবিবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, সকাল ৬:১২

শিরোনামঃ
বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন স্বাক্ষরিত হলো বরিশাল বিশ্ববিদ্যালয়, অর্থ মন্ত্রণালয় ও সোনালী ব্যাংক এর মধ্যে একটি ত্রি-পক্ষীয় গৃহনির্মাণ ঋণ প্রদান সংক্রান্ত সমঝোতা স্মারক চুক্তি জাতীয় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের তিন দিনের আলটিমেটাম বেসরকারী সার্ভেয়ার এসোসিয়েশন ( BNSA ) এর পক্ষ থেকে বসিক এর ৪০ কাউন্সিলর এর মাঝে ক্যালেন্ডার বিতরণ কার্যক্রম শুরু করেছেন। ৪ (চার) মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত দুধর্ষ পলাতক আসামী মোঃ মন্টু মোল্লা গ্রেফতার। বরিশালের নতুন বিভাগীয় কমিশনার সাইফুল হাসান বাদল বরিশাল-ঢাকা মহাসড়কের রামপট্টিতে বাস-এ্যাম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষে নবজাতক নিহত ॥ গুরুতর আহত -৬
বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ : কীভাবে সরাসরি দেখবেন?

বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ : কীভাবে সরাসরি দেখবেন?

অনলাইন স্পোর্টস ডেস্কঃ বিশ্বকাপের রেশ-জল্পনাকল্পনা, কী পেয়েছি, কী পাইনি, কী পাওয়া উচিৎ ছিল -এ প্রশ্নের যথাযথ উত্তর মেলেনি এখনও। কারো মতে যথেষ্ট ভালো খেলেছে টাইগাররা, কেউবা বলছেন মাত্র তিন জয়ে খুশিতে আত্মহারা হওয়ার সুযোগ নেই। হয়তো চলবে আরও কিছুদিন এ আলোচনা। তবে এরই মাঝে নতুন চ্যালেঞ্জ নিয়ে মাঠে নামছে বাংলাদেশ দল, মিশন শ্রীলঙ্কা। অধিনায়ক ও সহ-অধিনায়কের অনুপস্থিতিতে ভারপ্রাপ্ত অধিনায়ক তামিম ইকবালের কাঁধে দায়িত্ব লঙ্কা জয়ের।

সে মিশনে আজ বাংলাদেশ সময় বেলা ৩টায় কলম্বোর প্রেমদাসা স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে স্বাগতিক শ্রীলঙ্কার মুখোমুখি হবে টাইগাররা। দেশে বসে টিভির পর্দা ও অনলাইনে সরাসরি ম্যাচটি দেখতে পারবেন ক্রিকেট ভক্ত-সমর্থকরা।

সরকারি টিভি চ্যানেল বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) ছাড়াও বেসরকারি টিভি চ্যানেল গাজী টিভি ও মাছরাঙা টিভির পর্দায় দেখা যাবে সিরিজের তিনটি ম্যাচই। এছাড়া অনলাইনে দেখা যাবে সনি লাইভ অ্যাপ কিংবা র‍্যাবিটহোল এন্টেরটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে।

দেশের বাইরেও বিভিন্ন দেশে সরাসরি সম্প্রচারিত হবে তিন ম্যাচের এ ওয়ানডে সিরিজ। ভারতের ক্রিকেটপ্রেমীরা বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচগুলো সরাসরি দেখতে পারবে স্টার স্পোর্টসের পর্দায়।

এছাড়া যুক্তরাজ্য ও নিউজিল্যান্ডে যথাক্রমে স্কাই স্পোর্টস ক্রিকেট ও স্কাই স্পোর্টস নিউজিল্যান্ড সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ। অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা ও কানাডার অধিবাসীদের জন্য থাকছে ফক্স স্পোর্টস। দক্ষিণ আফ্রিকায় সুপার স্পোর্ট এবং কানাডায় এটিএন ক্রিকেট প্লাসে ম্যাচগুলো সরাসরি দেখানো হবে।