রোজ মঙ্গলবার, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ১:৩৩

শিরোনামঃ
বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন স্বাক্ষরিত হলো বরিশাল বিশ্ববিদ্যালয়, অর্থ মন্ত্রণালয় ও সোনালী ব্যাংক এর মধ্যে একটি ত্রি-পক্ষীয় গৃহনির্মাণ ঋণ প্রদান সংক্রান্ত সমঝোতা স্মারক চুক্তি
ঢাকায় জঙ্গি সম্পৃক্ততায় একই পরিবারের ৫ জন আটক

ঢাকায় জঙ্গি সম্পৃক্ততায় একই পরিবারের ৫ জন আটক

অনলাইন নিউজ ডেস্ক: মিরপুরের রূপনগর আবাসিক এলাকার একটি ছয়তলা বাড়ির চারতলার বাসায় অভিযান চালায় পুলিশের অ্যান্টি টেররিজম ইউনিট নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের সঙ্গে সম্পৃক্ত থাকার অভিযোগে একই পরিবারের দুজন নারীসহ পাঁচজনকে আটক করেছে। আবু সালেহ মোহাম্মদ জাকারিয়া, কিবরিয়া, আহম্মদ আল ও দুজন নারী (নাম জানা যায়নি)।
পুলিশের অ্যান্টি টেররিজম ইউনিটের লিগ্যাল অ্যান্ড মিডিয়া শাখার এসপি মো. মাহিদুজ্জামান জানান, গতকাল দিবাগত রাত দেড়টার দিকে রূপনগর আবাসিক এলাকার একটি ছয়তলা বাড়ির চারতলার বাসায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। তিনি আরও জানান, পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্দেহভাজন জঙ্গিরা বিস্ফোরণ ঘটায় এবং দেশীয় অস্ত্রসহ আক্রমণ করলে পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা সাত রাউন্ড গুলি ছুড়তে বাধ্য হয়। সন্দেহভাজন জঙ্গিদের দায়ের কোপে পুলিশের তিনজন সদস্য আহত হয়। একজন সন্দেহভাজন জঙ্গি (জাকারিয়া) গুলিবিদ্ধ হয়। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) পাঠানো হয়েছে।
বাসা হতে দেশীয় অস্ত্র, বিস্ফোরণের ধ্বংসাবশেষ এবং বিপুল পরিমাণ জিহাদি বই-পুস্তক উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।