রোজ রবিবার, ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ২:৪৪

শিরোনামঃ
বিএমপি’র অভিযানে ৩৫০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২ বরিশালে ঘুরতে এসে বাসের চাপায় প্রাণ গেল তিন জনের দীর্ঘদিন বন্ধের পরে আজ খুলেছে শিক্ষা প্রতিষ্ঠান, পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরিশালে ৬ ফার্মেসিকে ২৭ হাজার টাকা জরিমানা বিশেষ কায়দায় ফেনসিডিল বহন করেও শেষ রক্ষা হলো না তাদের, বিএমপি’র অভিযানে আটক ৪। দুইজন নারী ও ফেন্সিডিলসহ বরিশালে মাদক ব্যবসায়ী বুলেট গ্রেফতার কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার একজন বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার
যাত্রাবাড়ীতে ছুড়িকাঘাতে এক কিশোর নিহত

যাত্রাবাড়ীতে ছুড়িকাঘাতে এক কিশোর নিহত

নিউজ ডেস্কঃ রাজধানীর যাত্রাবাড়ীতে রিফাত হোসেন (১৮) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। রবিবার দুপুরে যাত্রাবাড়ীর দক্ষিণ শেখডির চার রাস্তার মোড়ে এ ঘটনা ঘটে।
ঘটনার বিবরণে জানা যায়, এলাকার কতিপয় কিশোরদের মধ্যে সিনিয়র-জুনিয়র নিয়ে বাকবিতন্ডা ও দ্বন্দ্বের সৃষ্টি হয়। একপর্যায় প্রতিপক্ষ রিফাত হোসেনকে ধারালো ছুড়ি দিয়া আঘাত করলে সে মারাত্মক জখম হয়। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিতসক বিকেলে তাকে মৃত ঘোষণা করে। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল খান বিষয়টি নিশ্চিত করেছেন।
নিহত রিফাত যাত্রাবাড়ীর শনির আখড়ায় থাকতেন। রিফাতের বন্ধুদের বরাত দিয়ে তার পরিবার জানায়, দুপুরে সিনিয়র-জুনিয়রকে কেন্দ্রে করে রাকিব ও মহসিনসহ তিন যুবকের সঙ্গে রিফাতের বাকবিতন্ডা। এরপর তারা মিলে রিফাতকে ছুরিকাঘাত করলে সে মারা যায়। পরিবারের পাঁচ সন্তানের মধ্যে রিফাত ছিল তৃতীয়। এএসআই আব্দুল খান বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে।