রোজ বুধবার, ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ১:৪৪

শিরোনামঃ
নির্বাচনে বিঘ্ন সৃষ্টিকারী, অনাকাঙ্ক্ষিত ব্যক্তিদের কঠোর হস্তে দমন করা হবে-পুলিশ কমিশনার বিএমপি। মানুষকে সেবা প্রদান করে যে ভালোবাসা পাওয়া যায়, তার চাইতে বড় আত্মতৃপ্তি আর কিছুই নেই__পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে ৪৬ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২ জন বাকেরগঞ্জে ধর্ষণের অভিযোগে চার শিশুকে, কারাগারে পাঠানোর দায়ে, ম্যাজিস্ট্রেটের বিচারিক ক্ষমতা প্রত্যাহারের নির্দেশ ১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ নাগরিক নিরাপত্তা ও সামাজিক সমস্যা নিরসনে বিএমপি সদা জাগ্রত- বিএমপি কমিশনার। বরিশালে ০৩ কেজি গাঁজা সহ গ্রেফতার ০১ পটুয়াখালীতে প্রেমিক যুগলের একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বিএমপি’র অভিযানে ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২ পটুয়াখালীতে মোটরসাইকেল-মাহিন্দ্রার সংঘর্ষে স্বর্না (১০) নামের এক শিশুর মৃত্যু
সুনির্দিষ্ট অভিযোগ ছাড়া পশুবাহী ট্রাক থামানো যাবে না… আইজিপি

সুনির্দিষ্ট অভিযোগ ছাড়া পশুবাহী ট্রাক থামানো যাবে না… আইজিপি

অনলাইন নিউজ ডেস্ক: সুনির্দিষ্ট অভিযোগ ছাড়া দেশের মহাসড়কে কুরবানির পশুবাহী ট্রাক না থামাতে পুলিশ কর্মকর্তাদের কঠোর নির্দেশ দিয়েছেন আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।
৩১ জুলাই, বুধবার পুলিশ হেডকোয়ার্টার্সে ত্রৈমাসিক অপরাধ পর্যালোচনা সভায় (ক্রাইম কনফারেন্স) তিনি এ নির্দেশ দেন। সভায় সকল মেট্রোপলিটন পুলিশ কমিশনার, রেঞ্জ ডিআইজি ও জেলার পুলিশ সুপাররা (এসপি) উপস্থিত ছিলেন।
ঈদে ট্রাফিক ব্যবস্থাপনা স্বাভাবিক রাখার ব্যাপারে আইজিপি বলেন, ঈদে মহাসড়ক, নৌপথ ও রেলপথে ট্রাফিক ব্যবস্থাপনা স্বাভাবিক রাখতে হবে। মহাসড়কের ওপর কোনোভাবেই কুরবানির পশুর হাট বসানো যাবে না। পশুর চামড়া পাচাররোধে ব্যবস্থা গ্রহণ করতে হবে।
পুলিশ কর্মকর্তাদের উদ্দেশে তিনি বলেন, গুজব ছড়িয়ে দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টিকারীদের বিরুদ্ধে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। কোনো স্থানে গুজবের ঘটনার উদ্ভব হলে তাৎক্ষণিক ব্যবস্থা নিতে হবে। বিশেষ করে ঈদকে সামনে রেখে পোশাক শিল্প নিয়ে যেন কোনো ধরনের গুজব সৃষ্টি না হয় সেদিকে সর্তক থাকতে হবে।
পাসপোর্ট ভেরিফিকেশনে সর্বোচ্চ সতর্কতা অবলম্বনের নির্দেশ দিয়ে মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেন, কোনো রোহিঙ্গা বা অপরাধী যেন পাসপোর্ট না পায় সে দিকে খেয়াল রাখতে হবে।
সভায় আসন্ন ঈদুল আজহা ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে অনুষ্ঠিত হতে যাওয়া সকল অনুষ্ঠানের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করার সিদ্ধান্ত গৃহীত হয়। এ ছাড়া ১৭ আগস্ট দেশের ৬৩টি জেলায় সিরিজ বোমা হামলা এবং ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে অনুষ্ঠিতব্য অনুষ্ঠানের নিরাপত্তা প্রদানের বিষয়েও আলোচনা হয়।