রোজ বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৩:০৬

শিরোনামঃ
মির্জাগঞ্জে ৬০ হাজার কেজি নিষিদ্ধ পলিথিন জব্দ শেখ হাসিনার দূরদর্শিতায় মানুষের জীবিকা ও অর্থনীতি সচলঃ এমপি জ্যাকব কলাপাড়ায় মোটরসাইকেল দূর্ঘটনায় স্কুল ছাত্র নিহত বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র ও গাঁজা সহ পিতা-পুত্র গ্রেফতার। ইসরায়েলে ধর্মীয় উৎসবে পদদলিত হয়ে ৪৪ জনের প্রাণহানি হাসপাতাল পালানো সেই ১০ জনের ‘ভারতীয় ভ্যারিয়েন্ট’ পরীক্ষার উদ্যোগ নেই দিল্লির শ্মশানে দীর্ঘ লাইন, মরদেহ ছিঁড়ে খাচ্ছে কুকুর অধিক দামে তরমুজ বিক্রয় করার অপরাধে ০৬ ব্যবসায়ীকে ৯,৭০০ টাকা জরিমানা বরিশালে তরমুজের বাজার স্থিতিশীল রাখতে বিভিন্ন বাজারে মোবাইল কোর্ট অভিযানে ১৪ ব্যবসায়ীকে ১০৩০০ টাকা জরিমানা পাত্র করোনায় আক্রান্ত, পিপিই পরেই বিয়ে সারলেন কনে!
বরিশাল ডিডাব্লিউএফ ম্যাটস এর ক্যাম্পাসে ডেঙ্গু জ্বর প্রতিরোধ ও নিয়ন্ত্রণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

বরিশাল ডিডাব্লিউএফ ম্যাটস এর ক্যাম্পাসে ডেঙ্গু জ্বর প্রতিরোধ ও নিয়ন্ত্রণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

শাওন অরন্যঃ বরিশাল ডিডাব্লিউএফ ম্যাটস এর আয়োজনে ডেঙ্গু জ্বর প্রতিরোধ ও নিয়ন্ত্রণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

বরিশাল ডিডাব্লিউএফ ম্যাটস এর অডিটোরিয়ামে আজ দুপুর ২ঃ৩০ মিনিটে ডেঙ্গু জ্বর প্রতিরোধ ও নিয়ন্ত্রণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

এ কর্মশালায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জহির-মেহেরুন নার্সিং কলেজের চেয়ারম্যান মেহেরুননেসা, দৈনিক ভোরের আলোর সম্পাদক সাইফুর রহমান মিরন, ডিডাব্লিউএফ গ্রূপের পরিচালক প্রশাসন আব্দুল্লাহ আল মাওদুদ, পরিচালক ফিন্যান্স লিটু আহসান, যুগ্ম পরিচালক হাসিবুল ইসলাম।

আরো উপস্থিত ছিলেন ডিডাব্লিউএফ ম্যাটস এর প্রভাষক এবং ছাত্র-ছাত্রী বৃন্দ। ডেঙ্গু জ্বর প্রতিরোধ ও নিয়ন্ত্রণ নিয়ে সেশন পরিচালনা করেন ডিডাব্লিউএফ ম্যাটস এর সহঃ অধ্যাপক সুদীপ কুমার নাথ, প্রভাষক ডঃ মোঃ ফেরদৌস খান, ডঃ মোঃ কাসেদুল ইসলাম নয়ন, বরিশাল আইএইচটির প্রভাষক রাকিব হোসেন, ইসলামি ব্যাংক হাসপাতালের কনসালটেন্ট মোঃ ইমাম হাসান।

কর্মশালায় ডেঙ্গু জ্বর প্রতিরোধ ও নিয়ন্ত্রণের উপর কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয় এবং ১ম, ২য়, ৩য়, ৪র্থ কে পুরস্কার প্রদান করা হয়। সনদ পত্র বিতরণের মাধ্যমে বিকাল ৫টায় ডেঙ্গু জ্বর প্রতিরোধ ও নিয়ন্ত্রণ এর এই কর্মশালার সমাপ্তি করা হয়।