রোজ বুধবার, ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ১:২৬

শিরোনামঃ
বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন স্বাক্ষরিত হলো বরিশাল বিশ্ববিদ্যালয়, অর্থ মন্ত্রণালয় ও সোনালী ব্যাংক এর মধ্যে একটি ত্রি-পক্ষীয় গৃহনির্মাণ ঋণ প্রদান সংক্রান্ত সমঝোতা স্মারক চুক্তি
বরিশাল ডিডাব্লিউএফ ম্যাটস এর ক্যাম্পাসে ডেঙ্গু জ্বর প্রতিরোধ ও নিয়ন্ত্রণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

বরিশাল ডিডাব্লিউএফ ম্যাটস এর ক্যাম্পাসে ডেঙ্গু জ্বর প্রতিরোধ ও নিয়ন্ত্রণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

শাওন অরন্যঃ বরিশাল ডিডাব্লিউএফ ম্যাটস এর আয়োজনে ডেঙ্গু জ্বর প্রতিরোধ ও নিয়ন্ত্রণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

বরিশাল ডিডাব্লিউএফ ম্যাটস এর অডিটোরিয়ামে আজ দুপুর ২ঃ৩০ মিনিটে ডেঙ্গু জ্বর প্রতিরোধ ও নিয়ন্ত্রণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

এ কর্মশালায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জহির-মেহেরুন নার্সিং কলেজের চেয়ারম্যান মেহেরুননেসা, দৈনিক ভোরের আলোর সম্পাদক সাইফুর রহমান মিরন, ডিডাব্লিউএফ গ্রূপের পরিচালক প্রশাসন আব্দুল্লাহ আল মাওদুদ, পরিচালক ফিন্যান্স লিটু আহসান, যুগ্ম পরিচালক হাসিবুল ইসলাম।

আরো উপস্থিত ছিলেন ডিডাব্লিউএফ ম্যাটস এর প্রভাষক এবং ছাত্র-ছাত্রী বৃন্দ। ডেঙ্গু জ্বর প্রতিরোধ ও নিয়ন্ত্রণ নিয়ে সেশন পরিচালনা করেন ডিডাব্লিউএফ ম্যাটস এর সহঃ অধ্যাপক সুদীপ কুমার নাথ, প্রভাষক ডঃ মোঃ ফেরদৌস খান, ডঃ মোঃ কাসেদুল ইসলাম নয়ন, বরিশাল আইএইচটির প্রভাষক রাকিব হোসেন, ইসলামি ব্যাংক হাসপাতালের কনসালটেন্ট মোঃ ইমাম হাসান।

কর্মশালায় ডেঙ্গু জ্বর প্রতিরোধ ও নিয়ন্ত্রণের উপর কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয় এবং ১ম, ২য়, ৩য়, ৪র্থ কে পুরস্কার প্রদান করা হয়। সনদ পত্র বিতরণের মাধ্যমে বিকাল ৫টায় ডেঙ্গু জ্বর প্রতিরোধ ও নিয়ন্ত্রণ এর এই কর্মশালার সমাপ্তি করা হয়।