রোজ মঙ্গলবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৪:৫৭

শিরোনামঃ
বরিশালে ঘুরতে এসে বাসের চাপায় প্রাণ গেল তিন জনের দীর্ঘদিন বন্ধের পরে আজ খুলেছে শিক্ষা প্রতিষ্ঠান, পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরিশালে ৬ ফার্মেসিকে ২৭ হাজার টাকা জরিমানা বিশেষ কায়দায় ফেনসিডিল বহন করেও শেষ রক্ষা হলো না তাদের, বিএমপি’র অভিযানে আটক ৪। দুইজন নারী ও ফেন্সিডিলসহ বরিশালে মাদক ব্যবসায়ী বুলেট গ্রেফতার কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার একজন বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার।
সি এন্ড বি রোড নাভানা শো রুমের সম্মুখে সড়ক দুর্ঘটনা, নিহত ২

সি এন্ড বি রোড নাভানা শো রুমের সম্মুখে সড়ক দুর্ঘটনা, নিহত ২

নিজস্ব প্রতিনিধি : আজ বেলা সাড়ে এগারটার দিকে নগরীর সি এন্ড বি রোডের ১নং ব্রিজের দক্ষিণ পার্শ্বে নাভানা শো রুমের সম্মুখের রাস্তায় বরিশাল বিশ্ববিদ্যালয় এর ভাড়া করা বিআরটিসি ডাবল ডেকার ও মাহিন্দ্রার
মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন এবং আরো কমপক্ষে ৪ জন গুরুতর আহত হয়েছেন। নিহতরা হলেন, ঝালকাঠির আব্দুল খালেক (৬০) ও পিরোজপুরের নিপা মিস্ত্রী (২৬)।
দুর্ঘটনায় আহতদের সাথে কথা বলে জানা গেছে, রূপাতলী বাস স্ট্যান্ড থেকে যাত্রী নিয়ে নতুল্লাবাদের উদ্দেশ্যে যাচ্ছিল মাহিন্দ্রটি। দুর্ঘটনা স্থলে বিপরীত দিক থেকে আসা বরিশাল বিশ্ববিদ্যালয়ের একটি বাসের সাথে মাহিন্দ্রটির মুখোমুখি সংঘর্ষ হলে হতাহতের ঘটনা ঘটে। দুর্ঘটনার পরে স্থানীয় লোকজন, পুলিশ, ফায়ার সার্ভিসের সদস্যগন আহতদের উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
শেবাচিম সূত্রে জানা যায়, হাসপাতালে আনার পথে একজন মারা যায় এবং চিকিৎসাধীন অবস্থায় আরেকজন মারা যায়। আরও দুজনের অবস্থা আশঙ্কাজনক।
ঘটনাস্থল পরিদর্শন করা কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শাহজালাল জানান, ‘নিহত এবং আহত সবাই মাহেন্দ্র’র যাত্রী ছিলো। সবুজ রংয়ের মাহেন্দ্রটি রূপাতলী বাস স্ট্যান্ড এলাকা থেকে যাত্রী নিয়ে নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনালের উদ্দেশ্যে যাচ্ছিলো। পথিমধ্যে এই দুর্ঘটনা ঘটে।