রোজ শনিবার, ২৪শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, সন্ধ্যা ৬:১৮

শিরোনামঃ
বরিশালে ৫ শত জন দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে ব্যক্তিগত উদ্যোগে স্মার্ট সাদা ছড়ি দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী প্রবীণ আইনজীবী রফিক-উল হক আর নেই সুলতান আহম্মেদ মেমোরিয়াল ফাউন্ডেশন, বরিশাল শাখার যাত্রা শুরু সুস্থভাবে বাঁচতে চায় শিশু তানজিলা, প্রয়োজন বিত্তবানদের সহযোগিতা। মেহেন্দিগঞ্জে মা ইলিশ রক্ষায় অব্যাহত অভিযানে ৬৭ জেলের কারাদন্ড এবং লক্ষাধিক টাকা জরিমানা আদায় পলাশপুর কলোনীতে মহানগর গোয়েন্দা বিএমপি’র ব্লক রেইড। মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা হচ্ছে না, অ্যাসাইনমেন্টে মূল্যায়ণ মেহেন্দিগঞ্জে মা ইলিশ রক্ষায় ৫৯ জেলের কারাদন্ড; ১ লক্ষ ২০ হাজার টাকা জরিমানা আদায়৷ সনাতন ধর্মালম্বীদের শারদীয় শুভেচ্ছা জানালেন হাজী মোঃ শরিফুল হক শারদীয় দুর্গা পূজা উদযাপন উপলক্ষে সদর উপজেলা ও মহানগরের পূজা মণ্ড‌পে পানিসম্পদ প্রতিমন্ত্রীর অনুদান
চলে গেলেন সাবেক ফুটবলার হেলাল

চলে গেলেন সাবেক ফুটবলার হেলাল

নিউজ ডেস্ক: বরিশালের কৃতি সন্তান, বাংলাদেশ জাতীয় দলের সাবেক ফুটবলার, বাংলাদেশ জাতীয় ফুটবল ফেডারেশনের(বাফুফে) সাবেক সদস্য ও ঢাকা আবাহনী ক্লাবের পরিচালক গোলাম রাব্বানী হেলাল মারা গেছেন। শনিবার (৩০মে) রাজধানীর স্কয়ার হাসপাতালে বেলা ১২টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাহি রাজিউন)।
দীর্ঘ দিন ধরে কিডনি সমস্যায় ভোগা হেলাল গত বৃহস্পতিবার স্ট্রোক করলে, তাকে হাসপাতালে ভর্তি করা হয়। কিডনি সমস্যায় তিনি ব্যাংককেও চিকিৎসা নিয়েছিলেন।
১৯৭৫-১৯৮৮ পর্যন্ত ঢাকা আবাহনীর চেনা মুখ ছিলেন হেলাল। পরবর্তীতে খেলা ছেড়ে ঐতিহ্যবাহী ক্লাবটির পরিচালকও হয়েছেন।
জাতীয় দলে হেলালের অভিষেক হয় ১৯৭৯ সালে। মাঝে বিরতি পড়লেও খেলেছেন ১৯৮৫ পর্যন্ত। তিনি বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাহী কমিটির সদস্য হন ২০০৮ সালে।
সাবেক এই তারকা ফুটবলারের মৃত্যুতে বিভিন্ন মহল শোক প্রকাশ করেছে।