রোজ বৃহস্পতিবার, ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, বিকাল ৫:৪৬

শিরোনামঃ
বিএমপি’র অভিযানে ০১(এক) কেজি গাঁজা সহ গ্রেফতার ০২ (দুই) মুজিবশতবর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর ঘর উপহার পাচ্ছেন বিভিন্ন পেশার ৪৫০ পরিবার পটুয়াখালীর মহিপুরে গাছ বোঝাই টমটম উল্টে পিতা পুত্র হতাহত। টাইগারদের দাপুটে জয় আফসারের খুনীদের গ্রেফতার করে নির্বাচনে সুষ্ঠ পরিবেশ ফিরিয়ে আনুন, জানাযা নামাজে -পৌর মেয়র কামাল। কাগজপত্র দেখতে চাওয়ায় সার্জেন্টকে পিটিয়ে জখম করলো দুই যুবক ৫ম ধাপে ৩১ পৌরসভার নির্বাচন ২৮ ফেব্রুয়ারি জন্ম নিবন্ধন সনদ নিতে এসে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ধর্ষণের শিকার তরুণী ফেব্রুয়ারিতে শিক্ষা প্রতিষ্ঠান খোলার সম্ভাবনা মেহেন্দিগঞ্জে নির্বাচনী সহিংসতায় মৃত্যুর ঘটনায় এলাকাবাসী বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেন
রাহাত আনোয়ার হাসপাতালের স্বত্বাধিকারী ডা.আনোয়ার হোসেন আর নেই।

রাহাত আনোয়ার হাসপাতালের স্বত্বাধিকারী ডা.আনোয়ার হোসেন আর নেই।

ধানসিঁড়ি নিউজ: বরিশালের বেসরকারি চিকিৎসা সেবা প্রতিষ্ঠান রাহাত আনোয়ার হাসপাতালের স্বত্ত্বাধীকারী ও প্রখ্যাত চিকিৎসক ডাঃ আনোয়ার হোসেন এ্যাজমা ও শ্বাসকষ্টজনিত কারণে উন্নত চিকিৎসার জন্য বিকেলে তাকে এয়ার এ্যাম্বুলেন্সে করে ঢাকায় নিয়ে যাওয়া হয়।

সেখানেই একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তিনি শ্বাসকষ্ট জনিত সমস্যায় ভুগছিলেন। একিউট এ্যাজমায় আক্রান্ত হয়ে.আজ মঙ্গলবার (০৯ জুন) রাত পৌনে ৩টায় রাজধানীর বাড্ডা এলাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এর আগে সোমবার সকালে তার শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তারঁ অবস্থা আশঙ্কাজনক হয়ে পড়লে বিকালে হেলিকপ্টার যোগে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়।

পারিবারিক সূত্র জানিয়েছে ডা. আনোয়ার হোসেনকে প্রথমে স্কয়ার হাসপাতালে নেওয়া হয়। শয্যা খালি না থাকার অজুহাতে সেখান থেকে তাকে ফিরিয়ে দেওয়া হয়।



সেখান থেকে সিকদার মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখান থেকেও একই ভাবে ফিরিয়ে দেওয়া হয়। পরে তার শারীরিক অবস্থা খারাপ হয়ে পড়লে দ্রুত বাড্ডা এলাকার একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে স্বজনরা নিশ্চিৎ করেছে।