রোজ শনিবার, ২৪শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, দুপুর ২:১৯

শিরোনামঃ
প্রবীণ আইনজীবী রফিক-উল হক আর নেই সুলতান আহম্মেদ মেমোরিয়াল ফাউন্ডেশন, বরিশাল শাখার যাত্রা শুরু সুস্থভাবে বাঁচতে চায় শিশু তানজিলা, প্রয়োজন বিত্তবানদের সহযোগিতা। মেহেন্দিগঞ্জে মা ইলিশ রক্ষায় অব্যাহত অভিযানে ৬৭ জেলের কারাদন্ড এবং লক্ষাধিক টাকা জরিমানা আদায় পলাশপুর কলোনীতে মহানগর গোয়েন্দা বিএমপি’র ব্লক রেইড। মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা হচ্ছে না, অ্যাসাইনমেন্টে মূল্যায়ণ মেহেন্দিগঞ্জে মা ইলিশ রক্ষায় ৫৯ জেলের কারাদন্ড; ১ লক্ষ ২০ হাজার টাকা জরিমানা আদায়৷ সনাতন ধর্মালম্বীদের শারদীয় শুভেচ্ছা জানালেন হাজী মোঃ শরিফুল হক শারদীয় দুর্গা পূজা উদযাপন উপলক্ষে সদর উপজেলা ও মহানগরের পূজা মণ্ড‌পে পানিসম্পদ প্রতিমন্ত্রীর অনুদান অনলাইনে নয় সরাসরি ভর্তি পরীক্ষা ঢাবিতে, স্ব স্ব বিভাগে পরীক্ষা দেয়ার বিষয়টি বিবেচনাধীন
বিটিভির খ্যাতিমান প্রযোজক ও নির্মাতা মোহাম্মদ বরকত উল্লাহ করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন

বিটিভির খ্যাতিমান প্রযোজক ও নির্মাতা মোহাম্মদ বরকত উল্লাহ করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন

ছবি সংগৃহীত

নিউজ ডেস্ক: বাংলাদেশ টেলিভিশনের অসংখ্য জনপ্রিয় নাটকের নির্মাতা ও টিভি ব্যক্তিত্ব মোহাম্মদ বরকত উল্লাহ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আজ (৩ আগস্ট) সকাল ৯টা ৩০ মিনিটে রাজধানীর গ্রীনলাইফ হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেছেন তিনি (ইন্নালিল্লাহি… রাজিউন)।

তাঁর নির্মিত জনপ্রিয় নাটকের মধ্যে রয়েছে ‘সকাল-সন্ধ্যা’, ‘ঢাকায় থাকি’, ‘কোথাও কেউ নেই’। সাংস্কৃতিক পরিমণ্ডলে বাস করা এই প্রযোজকের স্ত্রী বিশিষ্ট নৃত্যশিল্পী জিনাত বরকত উল্লাহ ও তার মেয়ে জনপ্রিয় অভিনেত্রী বিজরী বরকত উল্লাহ।

জানা যায়, করোনা ছাড়াও মোহাম্মদ বরকত উল্লাহর অন্যান্য শারীরিক জটিলতা ছিল। শারীরিক অবস্থার অবনতি হলে গতকাল রাতে তাকে গ্রীনলাইফ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ভেন্টিলেশনে ছিলেন তিনি। চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে সবাইকে ছেড়ে তিনি চলে গেলেন। তার মৃত্যুতে সাংস্কৃতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। বিভিন্ন সাংস্কৃতিক, সামাজিক সংগঠন এবং বিশিষ্টজনেরা গভীর শোক জানিয়েছেন।