রোজ বৃহস্পতিবার, ২২শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ১২:২২

শিরোনামঃ
মেহেন্দিগঞ্জে মা ইলিশ রক্ষায় অব্যাহত অভিযানে ৬৭ জেলের কারাদন্ড এবং লক্ষাধিক টাকা জরিমানা আদায় পলাশপুর কলোনীতে মহানগর গোয়েন্দা বিএমপি’র ব্লক রেইড। মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা হচ্ছে না, অ্যাসাইনমেন্টে মূল্যায়ণ মেহেন্দিগঞ্জে মা ইলিশ রক্ষায় ৫৯ জেলের কারাদন্ড; ১ লক্ষ ২০ হাজার টাকা জরিমানা আদায়৷ সনাতন ধর্মালম্বীদের শারদীয় শুভেচ্ছা জানালেন হাজী মোঃ শরিফুল হক শারদীয় দুর্গা পূজা উদযাপন উপলক্ষে সদর উপজেলা ও মহানগরের পূজা মণ্ড‌পে পানিসম্পদ প্রতিমন্ত্রীর অনুদান অনলাইনে নয় সরাসরি ভর্তি পরীক্ষা ঢাবিতে, স্ব স্ব বিভাগে পরীক্ষা দেয়ার বিষয়টি বিবেচনাধীন এক আঙিনায় মসজিদ ও মন্দির সহাবস্থানে প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ মা ইলিশ রক্ষায় ইউএনও-র অভিযানে ৩৫ জেলের কারাদন্ড; ৯৫ হাজার টাকা জরিমানা আদায়
মেহেন্দিগঞ্জ মসজিদে ছবি সম্ভলিত ব্যানার টানিয়ে বিতর্কিত কর্ম কান্ডের জন্য ক্ষমা চাইলেন কৃষক লীগের সম্পাদক পলাশ

মেহেন্দিগঞ্জ মসজিদে ছবি সম্ভলিত ব্যানার টানিয়ে বিতর্কিত কর্ম কান্ডের জন্য ক্ষমা চাইলেন কৃষক লীগের সম্পাদক পলাশ

ধানসিঁড়ি নিউজ।। বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পংকজ নাথ করোনায় আক্রান্ত হওয়ায় গত-২৩ সেপ্টেম্বর মেহেন্দিগঞ্জ চরএককরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে দোয়া অনুষ্ঠানের আয়োজন করেন শান্তিরহাট স্কুল মাঠে।

কিন্তু ঐ দিন বৃষ্টি থাকার কারনে ছবি সম্মিলিত ব্যনারটি শান্তিরহাট জামে মসজিদের মধ্যে টানিয়ে দোয়া অনুষ্ঠান করা হয়। মসজিদের মধ্যে ব্যনার টানিয়ে দোয়া অনুষ্ঠান করার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেলে ধর্মপ্রাণ মুসুল্লীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়। এই ঘটনায় আজ বৃহস্পতিবার বাদ আছর শান্তিরহাট জামে মসজিদে উপস্থিত হয়ে সকল নেতাকর্মীদের পক্ষ থেকে মহান রাব্বুল আলামীনের ও উপস্থিত সকল মুসল্লীদের কাছে প্রকাশ্যে হাতজোড় করে ক্ষমা চাইলেন উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন পলাশ।

এসময় মসজিদের ঈমাম মাওঃ আনিচুর রহমান সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।