রোজ রবিবার, ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ৯:৩০

শিরোনামঃ
কলাপাড়ায় প্রায় সারে ৪ লক্ষ টাকার অবৈধ জাল পুড়িয়ে ধ্বংস। । আবার বাড়লো শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি দোকান থেকে ডেকে নিয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম বরিশালে প্রায় পাঁচশত বছরের পূরনো ঐতিহাসিক মসজিদের সন্ধান মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় সদস্যদের পক্ষ থেকে তাঁকে ফুলেল শুভেচ্ছা “একটা শান্তি স্থাপন করা মসজিদ স্থাপনের সমান। ” ওপেন হাউজ ডে তে বিএমপি কমিশনার। বরিশালের নবাগত জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার এর সাথে বিডি ক্লিন – বরিশাল এর প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাত বিএমপির অভিযানে আড়াই কেজি গাঁজা সহ গ্রেফতার দুই বরিশাল মেট্রোপলিটন পুলিশ এর প্রথম ত্রৈমাসিক বিট পুলিশিং সমন্বয় সভা-২০২১ অনুষ্ঠিত । জ্যেষ্ঠ সাংবাদিক মিজানুর রহমান খানের ইন্তেকাল
করোনা আক্রান্ত ভারতীয় অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়

করোনা আক্রান্ত ভারতীয় অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়

নিউজ ডেস্ক: ভারতীয় খ্যাতীমান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় করোনা আক্রান্ত হয়েছেন, চিকিৎসার জন্য তাঁকে বেলভিউ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত কয়েক দিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। মঙ্গলবার (৬ অক্টোবর) তাঁর কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল।

গত কয়েকদিন ধরেই প্রবীণ অভিনেতা অসুস্থ ছিলেন বলে জানা গিয়েছে। চিকিৎসকদের পরামর্শে সম্প্রতি করোনা পরীক্ষা করা হয় তাঁর। এতে রিপোর্ট পজিটিভ আসে।

করোনা পরিস্থিতিতে গত কয়েক মাস শুটিং বন্ধ ছিল টলিউডে। সতর্কতা মেনে সম্প্রতি ফের শুটিংয়ে ফেরেন সৌমিত্র চট্টোপাধ্যায়। নিজেকে নিয়ে তৈরি একটি তথ্যচিত্রে কাজ করছিলেন। তার মধ্যেই এই বিপত্তি। করোনা সঙ্কট দেখা দেওয়ার আগে পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় ‘অভিযান’ ছবির শুটিং সম্পূর্ণ করেন তিনি।

উল্লখ্য, গত কয়েক মাসে একাধিক টলিউড তারকা নোভেল করোনায় আক্রান্ত হয়েছে। মা হওয়ার পরই করোনায় আক্রান্ত হন কোয়েল মল্লিক। সংক্রমিত হন তাঁর স্বামী নিসপাল সিংহ, বাবা রঞ্জিত মল্লিক ও মা দীপা মল্লিকও। পরিচালক রাজ চক্রবর্তীও করোনায় আক্রান্ত হয়েছিলেন। তবে সৌমিত্র চট্টোপাধ্যায়ের মতো প্রবীণ অভিনেতা করোনায় সংক্রমিত হওয়ায় দুশ্চিন্তার ছায়া টলিউডে।
সূত্র: আনন্দবাজার