রোজ সোমবার, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ১১:০২

শিরোনামঃ
বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে পালিত চরফ্যাসন পৌরসভার ৮ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান মোক্তাদী ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হলেন মিজানুর রহমান মঞ্জু চরফ্যাসন পৌরসভার মেয়র হলেন নৌকার কান্ডারী এসএম মোরশেদ “মামলা তদন্তে অদক্ষতা, অলসতা, অমনোযোগীতা গাফিলতি, পক্ষপাতিত্ব বা অপেশাদারীত্বের অভিযোগ পেলে, কঠোর বিভাগীয় ব্যাবস্থা। ” মাসিক কল্যাণ সভায় বিএমপি কমিশনার। বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন স্বাক্ষরিত হলো বরিশাল বিশ্ববিদ্যালয়, অর্থ মন্ত্রণালয় ও সোনালী ব্যাংক এর মধ্যে একটি ত্রি-পক্ষীয় গৃহনির্মাণ ঋণ প্রদান সংক্রান্ত সমঝোতা স্মারক চুক্তি
কলাপাড়ায় কৃষকদের ফসলের ন্যায্যমূল্য পাওয়ার দাবিতে সমাবেশ।।

কলাপাড়ায় কৃষকদের ফসলের ন্যায্যমূল্য পাওয়ার দাবিতে সমাবেশ।।

ধানসিঁড়ি নিউজ।। কলাপাড়ায় কৃষকদের ন্যায্যমূল্য আদায়ের লক্ষ্যে ১৮ নভেম্বর বুধবার সকাল ১১টার দিকে কৃষক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কৃষক সমিতি কলাপাড়া উপজেলা শাখার উদ্যোগে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রকৃত মাঠের কৃষকদের উৎপাদিত ফসলের ন্যায্যমূল্য, প্রতিটি ইউনিয়নে ক্রয় কেন্দ্র স্থাপন, খোদ কৃষকের কাছ থেকে ধান চাল ক্রয়, গেট ব্যবস্থাপনায় কৃষকদের স্বার্থ সংরক্ষন করা এবং ভূমিদস্যুদের দৌরাত্ম বন্ধ করার দাবিতে এই সমাবেশের আয়োজন করা হয়।
সমাবেশে বক্তাব্য রাখেন, প্রভাষক রফিকুল ইসলাম, কবির হোসেন, জাকির হোসেন, জি.এম. মাহবুবুর রহমান, নাসির তালুকদার, বীর মুক্তিযোদ্ধা আসরাফ আলী প্রমুখ।

বক্তারা বলেন, চাল,ডাল,আলু, ক্রয় করতে গেলে ৪০ কেজিতে এক মন ধরে কিনতে হয় অথচ ধান বিক্রি করতে গেলে অসাধু ব্যাবসায়ীরা আমাদের কাছ থেকে ৪৬ কেজি হারে মন ধরে ধান ক্রয় করেন। সরকারের কাছে জোর অনুরোধ জানিয়ে ৩০ টাকা কেজি ধানের দর করার আহবান জানান। সমাবেশ শেষে কৃষকরা র‌্যালী করে কলাপাড়া পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা কৃষি কর্মকর্তার কাছে স্মারকলিপি পেশ করেন।