রোজ বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, বিকাল ৪:২৬

শিরোনামঃ
মেহেন্দিগঞ্জে মেয়েকে হত্যা করে মায়ের আত্মহত্যার অভিযোগ পটুয়াখালীর কলাপাড়ায় ট্রাক ও অটো মুখোমুখি সংঘর্ষে ৬ জন গুরুতর আহত বিজয়ের মাসে বিডি ক্লিন বরিশালের ব্যতিক্রমী আয়োজন, প্রথম দিনেই পরিচ্ছন্ন হলো মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত স্থানগুলো চলমান মহামারী পরিস্থিতিতে মাস্কের অপর নাম জীবন, করোনা প্রতিরোধে মাস্ক পরিধানকে একটি সামাজিক আন্দোলনে পরিনত করতে হবে।-বিএমপি কমিশনার। খেলাঘর বরিশাল জেলা কমিটির আয়োজনে খেলাঘর আন্ত:আসর দেয়ালিকা প্রতিযোগিতা উৎসব- ২০২০ অনুষ্ঠিত সুলতান আহম্মেদ মেমোরিয়াল ফাউন্ডেশন’র নারায়ণগঞ্জ কেন্দ্রীয় জেলা কমিটি গঠন: মানবাধিকার কর্মী রেহেনাকে সম্মাননা স্মারক প্রদান মেহেন্দিগঞ্জ উপজেলায় প্রতিবন্ধীদের হুইল চেয়ার ও নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা প্রদান। মেহেন্দিগঞ্জ উত্তর-দক্ষিন উলানিয়া ইউপি নির্বাচনে প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত ৯০৫ এ্যাম্পুল ইনজেকশন সহ গ্রেফতার ০১ নগর বিশেষ শাখার প্রত্যেক সদস্যকে চোখ কান খোলা রেখে, পেশাদারিত্বের সাথে রাষ্ট্রের সুরক্ষায় কাজ করতে হবে-নগর বিশেষ শাখা পরিদর্শনকালে বিএমপি কমিশনার।
কলাপাড়ায় গৃহবধূর লাশ উদ্ধার

কলাপাড়ায় গৃহবধূর লাশ উদ্ধার

ধানসিঁড়ি নিউজ।। ৪ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূ শিরিন আক্তারের (২০) মৃতদেহ কলাপাড়া থানা পুলিশ পৌর শহরের নাচনাপাড়া বাসা থেকে আজ বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকালে উদ্ধার করেছে। স্বামী ট্রলি চালক মিঠু সিকদার পালিয়ে গেছে।

নিহতের বাবা মোখলেছ হাওলাদার জানান, মিঠু পরিকল্পিত ভাবে তার মেয়েকে হত্যা করে গাঁ ঢাকা দিয়েছে। তিনি সকালে মেয়ের বাসায় গিয়ে বাইরে থেকে ছিটকানি দেয়া দেখতে পায়। দরজা খুলে শিরিনকে কম্বল গায়ে বিছানায় ঘুমে দেখে ডাকাডাকি করেন। সারা-শব্দ না পেয়ে আশ-পাশের লোকজনকে খবর দেন। বিছানার পাশেই আড়ার সঙ্গে একটি ওড়না ঝুলন্ত দেখতে পায়। জামাই মিঠুকে দেখতে পায়না। তাকে খোঁজ করা হলে সে লাপাত্তা।

পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করেছে।

কলাপাড়ার চাকমাইয়া ইউনিয়নের বাইনবুনিয়া গ্রামের শিরিনের সঙ্গে মাত্র নয় মাস আগে আমতলীর বান্দ্রা গ্রামের বশির সিকদারের ছেলে মিঠুর বিয়ে হয়। বিয়ের পর থেকে শিরিনকে নিয়ে মিঠু পৌর শহরের নাচনাপাড়া মহল্লার জাহাঙ্গীর গাজীর বাড়িতে ভাড়া থাকত। থানায় একটি মামলার প্রস্তুুতি চলছে।