রোজ বুধবার, ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, বিকাল ৩:০০

শিরোনামঃ
নির্বাচনে বিঘ্ন সৃষ্টিকারী, অনাকাঙ্ক্ষিত ব্যক্তিদের কঠোর হস্তে দমন করা হবে-পুলিশ কমিশনার বিএমপি। মানুষকে সেবা প্রদান করে যে ভালোবাসা পাওয়া যায়, তার চাইতে বড় আত্মতৃপ্তি আর কিছুই নেই__পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে ৪৬ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২ জন বাকেরগঞ্জে ধর্ষণের অভিযোগে চার শিশুকে, কারাগারে পাঠানোর দায়ে, ম্যাজিস্ট্রেটের বিচারিক ক্ষমতা প্রত্যাহারের নির্দেশ ১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ নাগরিক নিরাপত্তা ও সামাজিক সমস্যা নিরসনে বিএমপি সদা জাগ্রত- বিএমপি কমিশনার। বরিশালে ০৩ কেজি গাঁজা সহ গ্রেফতার ০১ পটুয়াখালীতে প্রেমিক যুগলের একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বিএমপি’র অভিযানে ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২ পটুয়াখালীতে মোটরসাইকেল-মাহিন্দ্রার সংঘর্ষে স্বর্না (১০) নামের এক শিশুর মৃত্যু

কলাপাড়ায় ইয়াবাসহ ৩ যুবক আটক

ধানসিঁড়ি নিউজ।। কলাপাড়ায় ৭০ পিচসহ ইয়াবাসহ ৩ যুবককে আটক করছে পুলিশ। এরা হলেন আসাদুজ্জামান নাঈম (২৬),শাকিল (২৮) ও ফজলুল হক( ৩৫)।

শুক্রবার বিকেলে গোপন সংবাদেরর ভিত্তিতে কলাপাড়া পৌর শহরের লঞ্চঘাটে একটি চায়ের দোকান থেকে কলাপাড়া থানার একদল চৌকস পুলিশ তাদেরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসাদুজ্জামান নাঈমের বাড়ি পার্শ্ববর্তী উপজলোর আমতলী পৌর শহরে। বাকি ২ জনের বাড়ি কলাপাড়ায় বলে পুলিশ জানিয়েছেন।

কলাপাড়া থানার এস আই আবুল হোসনে জানান, চায়ের দোকানে বসে তারা উদ্ধারকৃত ইয়াবা ভাগাভাগি করছিল। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে তাদেরকে হাতেনাতে আটক করে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলার প্রস্তুুতি চলছে।