রোজ বৃহস্পতিবার, ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, সকাল ১১:৫৯

শিরোনামঃ
বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার। বিএমপি’র সৌজন্যে অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠিত মেহেন্দিগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে গৃহবধূকে পিটিয়ে জখম। মতলবে দি একমি ল্যাবরেটরিজ লিঃ এর বিক্রয় প্রতিনিধির আত্মহত্যা নগরীতে করোনা প্রতিরোধ বুথের উদ্বোধন করলেন পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে জেলা প্রশাসন ও স্বেচ্ছাসেবী সংগঠনের সমন্বয়ে ৩ শতাধিক শিশুকে খাদ্য বিতরণ করেন জেলা প্রশাসক পানিসম্পদ প্রতিমন্ত্রীর বিশেষ বরাদ্দে ১নং রায়পাশা-কড়াপুর ইউনিয়নের মাখরকাঠী গ্রামের পাকা রাস্তার কাজ শেষ পর্যায়ে
বরিশাল জেলা প্রশাসন কর্তৃক বরিশালের খেলাঘর আসর সমূহে প্রদত্ত শীতবস্ত্র (কম্বল) বিতরণ কার্যক্রম

বরিশাল জেলা প্রশাসন কর্তৃক বরিশালের খেলাঘর আসর সমূহে প্রদত্ত শীতবস্ত্র (কম্বল) বিতরণ কার্যক্রম

স্টাফ রিপোর্টার: “শীতে একটু উষ্ণ পরশ” এই লক্ষ্যে বরিশাল জেলা প্রশাসন কর্তৃক সরাসরি এবং বিভিন্ন সংগঠনের মাধ্যমে বিভিন্ন এলাকার শীতার্তদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ কার্যক্রম পরিচালনা করছে। তারই ধারাবাহিকতায় খেলাঘরের শীতার্ত ভাইবোনদের মাঝে বিতরণের লক্ষ্যে জেলা প্রশাসন কম্বল প্রদান করে। খেলাঘরের পক্ষ থেকে কম্বল গ্রহণ করে খেলাঘর জেলা কমিটির সভাপতি গাজী নজমুল হোসেন আকাশ ও সাধারণ সম্পাদক তৌছিক আহমেদ রাহাত।

পরে কাউনিয়াস্থ রক্তঝুমুর খেলাঘর আসরের অফিস থেকে বিভিন্ন শাখা আসরের সভাপতি ও সম্পাদকের হাতে শাখা আসরের ভাইবোনদের মাঝে বিতরণের লক্ষ্যে কম্বল তুলে দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন খেলাঘর আসর জেলা কমিটির অন্যতম প্রবীণ সদস্য শ্রী জীবন কৃষ্ণ দে, সভাপতি গাজী নজমুল হোসেন আকাশ, সাধারণ সম্পাদক তৌছিক আহমেদ রাহাত সহ জেলা কমিটির অন্যান্য নেতৃবৃন্দ এবং বিভিন্ন শাখা আসরের কর্মীবৃন্দ।
অনাড়ম্বর এই কম্বল হস্তান্তর অনুষ্ঠানে বক্তারা বলেন, শীতে অনেক মানুষ কষ্ট পাচ্ছে। শতভাগ না হলেও যতটুকু সম্ভব শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে হবে। যে যতটুকু পারি সহযোগিতা করার চেষ্টা করি। আগামীতে আরও ব্যাপকভাবে এ কার্যক্রম করার আশাবাদ ব্যক্ত করে তাঁরা বিভিন্ন শাখা আসরের কর্মীদের হাতে কম্বল হস্তান্তর করেন।

আজ রবিবার (২৭ ডিসেম্বর) শাখা আসরগুলো তাদের নিজ নিজ এলাকার শীতার্ত ভাই-বোনদের মাঝে কম্বল বিতরণ কার্যক্রম সম্পন্ন করে। তম্মধ্যে জাগৃহী খেলাঘর আসর, কলেজ রোড, বরিশাল বিকেল ৪টায় আসরের ভাই-বোনদের মাঝে কম্বল বিতরণ করে। এ সময় উপস্থিত ছিলেন খেলাঘর জেলা কমিটির কার্যকমিটির প্রবীন সদস্য অজয় কুমার রায় চৌধুরী, শাহেন শাহ মোল্লা তারেক, জাগৃহী খেলাঘর আসরের সভাপতি সহিদুল ইসলাম, সহ-সভাপতি কামরুল হাসান, সাধারণ সম্পাদক নওরোজ কবির, সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক, কার্য নির্বাহী সদস্য মোঃ জাকির হোসেন সহ অন্যান্য কর্মীবৃন্দ।