রোজ রবিবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, রাত ১২:১৮

শিরোনামঃ
বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত কাশিপুর ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরন করা হবে আগামী ৬ ই মার্চ কলাপাড়ায় প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের বিষপান, প্রেমিকের মৃত্যু এবং প্রেমিকা হাসপাতালে। প্রতিপক্ষকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিএমপি’র জালে ০৩ (তিন)জন স্বাক্ষরিত হলো বরিশাল বিশ্ববিদ্যালয়, অর্থ মন্ত্রণালয় ও সোনালী ব্যাংক এর মধ্যে একটি ত্রি-পক্ষীয় গৃহনির্মাণ ঋণ প্রদান সংক্রান্ত সমঝোতা স্মারক চুক্তি জাতীয় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের তিন দিনের আলটিমেটাম বেসরকারী সার্ভেয়ার এসোসিয়েশন ( BNSA ) এর পক্ষ থেকে বসিক এর ৪০ কাউন্সিলর এর মাঝে ক্যালেন্ডার বিতরণ কার্যক্রম শুরু করেছেন। ৪ (চার) মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত দুধর্ষ পলাতক আসামী মোঃ মন্টু মোল্লা গ্রেফতার। বরিশালের নতুন বিভাগীয় কমিশনার সাইফুল হাসান বাদল বরিশাল-ঢাকা মহাসড়কের রামপট্টিতে বাস-এ্যাম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষে নবজাতক নিহত ॥ গুরুতর আহত -৬
পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলায় ছুরিকাঘাতে মো. আবদুল মান্নান (৫৬) নামের এক মাদ্রাসা শিক্ষক খুন হয়েছেন।

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলায় ছুরিকাঘাতে মো. আবদুল মান্নান (৫৬) নামের এক মাদ্রাসা শিক্ষক খুন হয়েছেন।

ধানসিঁড়ি নিউজ।।পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলায় ছুরিকাঘাতে মো. আবদুল মান্নান (৫৬) নামের এক মাদ্রাসা শিক্ষক খুন হয়েছেন।

গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলার দেউলী গ্রামে এ ঘটনা ঘটে।

মো. আবদুল মান্নান ওই গ্রামের মৃত রফেজ উদ্দিনের ছেলে। তিনি ওই এলাকার পশ্চিম সুবিদখালী ছালেহিয়া সিনিয়র মাদ্রাসার প্রভাষক ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, আবদুল মান্নানের গ্রামে মসজিদের সড়ক নির্মানের কাজ চলছিলো। কিন্তুু সেখানে সড়ক নির্মাণে বাধা দেয় একই গ্রামের কেতাব আলী (৬০) ও তার ছেলেরা। এ সময় আবদুল মান্নান প্রতিবাদ করলে তার গলায় এবং বুকে ছুড়ি দিয়ে আঘাত করে কেতাব আলীর ছেলে শিপন (৪০)।

পরে স্থানীয়রা আবদুল মান্নানকে উদ্ধার করে মির্জাগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এম আর শওকত আনোয়ার বলেন, ‘এ ঘটনায় কেতাব আলী ও লিটনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।’