রোজ মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৮:০৭

শিরোনামঃ
মানুষকে সেবা প্রদান করে যে ভালোবাসা পাওয়া যায়, তার চাইতে বড় আত্মতৃপ্তি আর কিছুই নেই__পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে ৪৬ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২ জন বাকেরগঞ্জে ধর্ষণের অভিযোগে চার শিশুকে, কারাগারে পাঠানোর দায়ে, ম্যাজিস্ট্রেটের বিচারিক ক্ষমতা প্রত্যাহারের নির্দেশ ১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ নাগরিক নিরাপত্তা ও সামাজিক সমস্যা নিরসনে বিএমপি সদা জাগ্রত- বিএমপি কমিশনার। বরিশালে ০৩ কেজি গাঁজা সহ গ্রেফতার ০১ পটুয়াখালীতে প্রেমিক যুগলের একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বিএমপি’র অভিযানে ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২ পটুয়াখালীতে মোটরসাইকেল-মাহিন্দ্রার সংঘর্ষে স্বর্না (১০) নামের এক শিশুর মৃত্যু বাটাজোরে ধান ক্ষেতে এক নারীর বস্তাবন্দী লাশ উদ্ধার।
মির্জাগঞ্জে ৬০ হাজার কেজি নিষিদ্ধ পলিথিন জব্দ

মির্জাগঞ্জে ৬০ হাজার কেজি নিষিদ্ধ পলিথিন জব্দ

জাকারিয়া ইসলাম জাহিদ : মির্জাগঞ্জে ৬০ হাজার কেজি নিষিদ্ধ পলিথিন জব্দ।পটুয়াখালীর মির্জাগঞ্জে ৬০ হাজার কেজি নিষিদ্ধ পলিথিন জব্দ করেছে র‍্যাব-৮ পটুয়াখালী ক্যাম্প। আজ বুধবার দুপুর ২ টায় উপজেলার সুবিদখালী বাজারের মেসার্স বাচ্চু হার্ডওয়্যারের দোকান, গােডাউন এবং বাসা থেকে এ নিষিদ্ধ পলিথিন জব্দ করা হয়।

র‍্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রাজিব রায়হান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মির্জাগঞ্জের সুবিদখালী বাজারের মেসার্স বাচ্চু হার্ডওয়্যারের দোকান ও গোডাউন থেকে ৪০ হাজার কেজি, চুন্নু হার্ডওয়্যারের দোকান ও গােডাউন থেকে ১২ হাজার কেজি এবং মিঠু স্টোরের দোকান ও বাসা থেকে ৮ হাজার কেজি মোট ৬০ হাজার কেজি নিষিদ্ধ পলিথিন জব্দ করা হয়। যার বর্তমান মূল্য প্রায় ১ কোটি ২০ লক্ষ টাকা।

এসময় ভ্রাম্যমাণ আদালতের উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মােঃ রায়হানুজ্জামান নিষিদ্ধ পলিথিন বিক্রি ও মজুদ রাখার অপরাধে আলী হোসেন বাচ্চু, আলী আজম চুন্নু এবং মনিকাদে কে ১ লক্ষ ১০ হাজার টাকা জরিমানা করেন। এসময় পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক আনজুমান নেছার উপস্থিত ছিলেন।

র‍্যাবের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান কোম্পানি কমান্ডার মোঃ রাজিব রায়হান।