রোজ মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, সন্ধ্যা ৬:৪৭

শিরোনামঃ
মানুষকে সেবা প্রদান করে যে ভালোবাসা পাওয়া যায়, তার চাইতে বড় আত্মতৃপ্তি আর কিছুই নেই__পুলিশ কমিশনার বিএমপি। বরিশালে ৪৬ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২ জন বাকেরগঞ্জে ধর্ষণের অভিযোগে চার শিশুকে, কারাগারে পাঠানোর দায়ে, ম্যাজিস্ট্রেটের বিচারিক ক্ষমতা প্রত্যাহারের নির্দেশ ১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ নাগরিক নিরাপত্তা ও সামাজিক সমস্যা নিরসনে বিএমপি সদা জাগ্রত- বিএমপি কমিশনার। বরিশালে ০৩ কেজি গাঁজা সহ গ্রেফতার ০১ পটুয়াখালীতে প্রেমিক যুগলের একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বিএমপি’র অভিযানে ২০৫ পিস ইয়াবা ও ৫৮ গ্রাম গাঁজা সহ গ্রেফতার ০২ পটুয়াখালীতে মোটরসাইকেল-মাহিন্দ্রার সংঘর্ষে স্বর্না (১০) নামের এক শিশুর মৃত্যু বাটাজোরে ধান ক্ষেতে এক নারীর বস্তাবন্দী লাশ উদ্ধার।
পটুয়াখালীতে মোটরসাইকেল-মাহিন্দ্রার সংঘর্ষে স্বর্না (১০) নামের এক শিশুর মৃত্যু

পটুয়াখালীতে মোটরসাইকেল-মাহিন্দ্রার সংঘর্ষে স্বর্না (১০) নামের এক শিশুর মৃত্যু

জাকারিয়া ইসলাম জাহিদ // পটুয়াখালীতে মোটরসাইকেল-মাহিন্দ্রার সংঘর্ষে স্বর্না (১০) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। আজ বুধবার সকাল সাড়ে ৯টায় পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের প‌ক্ষিয়া নামক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত স্বর্না গলাচিপার উলানিয়া এলাকার বাসিন্দা কার্তিক মন্ডলের মেয়ে। এসময় গুরুতর আহত হন কার্তিক মন্ডল (৪০), মামুন (৩০), সুবর্ণা মন্ডল (২০)।

প্রত্যাক্ষদর্শী মেহেদী হাসান শিবলী জানান, সকালে কার্তিক মন্ডল তার পরিবার নিয়ে গলাচিপার হরিদেবপুর থেকে বাকেরগঞ্জ বিবাহ অনুষ্ঠানে অংশ নিতে মোটরসাইকেল যোগে রওয়ানা করেন। পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের প‌ক্ষিয়া এলাকা অতিক্রম করার সময় মোটরসাই‌কেল-মাহিন্দ্রার সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা তিনজন ও মাহিন্দ্রা চালক আহত হয়। পরে স্থানীয়রা গুরুতর আহত স্বর্নাকে উদ্ধার করে পটুয়াখালী সদর হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ ওসি মো. আক্তার মোর্শেদ জানান, সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত স্বর্নাকে হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে। অপর ৩ জন আহতদের পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসা সেবা প্রদান করার জন্য ভর্তি করা হয়েছে।