রোজ রবিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, বিকাল ৫:৪৬

শিরোনামঃ
বরিশালে ঘুরতে এসে বাসের চাপায় প্রাণ গেল তিন জনের দীর্ঘদিন বন্ধের পরে আজ খুলেছে শিক্ষা প্রতিষ্ঠান, পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরিশালে ৬ ফার্মেসিকে ২৭ হাজার টাকা জরিমানা বিশেষ কায়দায় ফেনসিডিল বহন করেও শেষ রক্ষা হলো না তাদের, বিএমপি’র অভিযানে আটক ৪। দুইজন নারী ও ফেন্সিডিলসহ বরিশালে মাদক ব্যবসায়ী বুলেট গ্রেফতার কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার একজন বিএমপি’র অভিযানে ৪৫ পিস ইয়াবা সহ গ্রেফতার ০২ বরিশালে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লক্ষ ৩৭ হাজার টাকা জরিমানা ও ৬ জনকে আটক। মীরগঞ্জ খেয়াঘাটে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করায় যাত্রীকে মারধর- অভিযুক্ত গ্রেফতার নগদের ৮ লক্ষ টাকা ছিনতাইয়ের রহস্য উদঘাটন, ডিএসও নুরুল্লাহ গ্রেফতার।
পানিসম্পদ প্রতিমন্ত্রীর বিশেষ বরাদ্দে ১নং রায়পাশা-কড়াপুর ইউনিয়নের মাখরকাঠী গ্রামের পাকা রাস্তার কাজ শেষ পর্যায়ে

পানিসম্পদ প্রতিমন্ত্রীর বিশেষ বরাদ্দে ১নং রায়পাশা-কড়াপুর ইউনিয়নের মাখরকাঠী গ্রামের পাকা রাস্তার কাজ শেষ পর্যায়ে

ধানসিঁড়ি নিউজ।।পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী, বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বরিশাল সদর আসনের সংসদ সদস্য কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি’র বিশেষ বরাদ্দে বরিশাল সদর উপজেলার ১নং রায়পাশা-কড়াপুর ইউনিয়য়ের ৪নং ওয়ার্ডে মাখরকাঠী গ্রামের পাকা রাস্তার কাজ প্রায় শেষ পর্যায়ে। যে রাস্তার কাজ শেষ হওয়ার মধ্যদিয়ে স্থানীয়দের দীর্ঘদিনের দুঃখ দুর্দশা লাঘব হবে।

মাখরকাঠী গ্রামের বাসিন্দা জাকির বলেন,গোটা গ্রামে সর্বপ্রথম কোন পাকা রাস্তার কাজ হচ্ছে। গত রমজানে সংসদ সদস্য কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি’র কাছে গিয়ে আমাদের দুর্ভোগের কথা, দুর্দশার কথা বলি। সেসময় সংসদ সদস্য আমাদের কথা মনযোগ দিয়ে শোনেন এবং আশ্বস্ত করেন খুব দ্রুত সময়ের মধ্যে আমাদের গ্রামের রাস্তার কাজ শেষ হবে। আর এখন তো দেখছি কিভাবে রাস্তার কাজ এগিয়ে চলছে।

৪নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মোঃ আঃ রশিদ চৌধুরী বলেন, আমার এলাকায় এই প্রথম কোন পাকা রাস্তা কাজ হচ্ছে। তার জন্য আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং পানিসম্পদ প্রতিমন্ত্রী ও আমার নেতা জাহিদ ফারুক শামীম এমপি কে ধন্যবাদ জানাই।এই রাস্তাটি হওয়ার কারণে গ্রামের দুর্ভোগ দুর্দশা থাকবে না বললেই চলে। শহরের সাথে আমাদের যোগাযোগ নিরবিচ্ছিন্ন ও অনেক সহজ হবে। স্বাধীনের পর এই গ্রামে একটা প্রথম কোন পাকা রাস্তার কাজ হচ্ছে।